শিরোনাম:
স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন গাছের পাতা বিক্রি করে বছরে আয় ১২ লাখ টাকা জেগে উঠেছে সমুদ্রগর্ভের ‘ঘুমন্ত দানব’
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০১:২৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবিতে   বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ে ব্যবসায়ীদের অবস্থান

বগুড়া প্রতিনিধি / ৩৫৩ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০

নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবিতে বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ে অবস্থান নেন খুচরা ব্যবসায়ীরা। বৃহস্পতিবার বিকেলে কয়েক শ ব্যবসায়ী এই কর্মসূচিতে অংশ নেন। অতঃপর শর্ত সাপেক্ষে ব্যবসায়ীদের দাবি মেনে নিয়েছে প্রশাসন। বুধবার থেকে দোকানপাট বন্ধ রেখে অঘোষিত এই ধর্মঘট পালন করছিলেন ব্যবসায়ীরা।

প্রশাসন ও স্থানীয় ব্যবসায়ী সূত্রে জানা যায়, করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় বগুড়া শহরের রাজাবাজার, ফতেহআলী বাজার, কাঁঠালতলা-রেললাইন বাজার ও চেলোপাড়া চাষি বাজারের খুচরা ব্যবসায়ীদের শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে স্বাস্থ্যবিধি মেনে বসানোর নির্দেশ দেয় জেলা প্রশাসন। সেই অনুযায়ী কাঁচা শাকসবজি, মাছ-মাংসসহ বিভিন্ন দোকান বসানো হয়েছিল। তবে এতে বিক্রি কমে যাওয়ায় হতাশ হয়ে পড়েন ব্যবসায়ীরা। ফলে নিষেধাজ্ঞা প্রত্যাহার চেয়ে যে যার মতো আগের স্থানে বসার দাবিতে অবস্থান কর্মসূচিতে অংশ নেন ব্যবসায়ীরা। পরে তাঁদের দাবি মেনে নেয় জেলা প্রশাসন।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সালাহ্উদ্দিন আহমেদ বলেন, শর্ত সাপেক্ষে ব্যবসায়ীদের আগের জায়গায় দোকান বসানোর অনুমতি দেওয়া হয়েছে। শর্তের মধ্যে আছে শতভাগ স্বাস্থ্যবিধি মেনে ব্যবসা পরিচালনা করা। এসব বাজারে ক্রেতা-বিক্রেতার সমাগম যাতে কম হয়, এ জন্য পালা করে দোকান বসাতে হবে।

২২ ডিসেম্বর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সালাহ্উদ্দিন আহমেদের সঙ্গে খুচরা ব্যবসায়ীদের বৈঠক হয়। বৈঠকে ২৩ ডিসেম্বর থেকে আলতাফুন্নেছা খেলার মাঠে বাজার বসানোর সিদ্ধান্ত হয়। ব্যবসায়ীরা ২৪ ডিসেম্বর থেকে আলতাফুন্নেছা খেলার মাঠে দোকানের পসরা সাজিয়ে বসতে শুরু করেছিলেন। এতে ব্যবসায়িক পরিবেশ অনুকূলে না থাকায় সিদ্ধান্ত পরিবর্তনের দাবিতে জেলা প্রশাসকের কার্যালয়ে অবস্থান কর্মসূচি শুরু করেছিলেন ব্যবসায়ীরা।


এই বিভাগের আরো খবর