শিরোনাম:
স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন গাছের পাতা বিক্রি করে বছরে আয় ১২ লাখ টাকা জেগে উঠেছে সমুদ্রগর্ভের ‘ঘুমন্ত দানব’
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০১:০৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

মহেশপুরে বিপুল পরিমানের ফেন্সিডিল ও ট্রাকসহ হেলপার আটক

ঝিনাইদহ প্রতিনিধিঃ  / ২৯৮ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

ঝিনাইদহের মহেশপুর থানা পুলিশ গতকাল বৃহস্পতিবার রাত ২টার দিকে ১৬২৪ বোতল ফেন্সিডিল ও ট্রাকসহ ট্রাকের হেলপার সাদ্দাম হোসেনকে (৩৫) আটক করেছে। তবে ট্রাক ফেলে পালিয়ে যাওয়ার কারনে ট্রাকের চালক বুলবুলকে আটক করতে পারেনি পুলিশ। আটক ট্রাকের হেলপার সাদ্দাম হোসেন ঢাকার কেরানীগঞ্জ এলাকার সফর উদ্দীনের ছেলে।

থানা সুত্রে জানাগেছে, মহেশপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলামের নেতৃত্বে থানার এস আই ইউনুস আলী গাজি ও এস আই আব্দুর রশিদ রাত দেড়টার দিকে নস্তির মাঠ নামক স্থান থেকে ট্রাকটি ধাওয়া করে। পরে রাত আনুমানিক ২টার দিকে মহেশপুর কলেজ বাসষ্ট্যাÐ থেকে পুলিশ ট্রাকটি আটক করে। পরে ট্রাক তল্লাসী করে ভুসি মালের ভিতর থেকে ১৬২৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, রাতে ট্রাকটি ধাওয়া করে মহেশপুর বাসষ্ট্যাÐ থেকে ট্রাকটি আটকের পর ট্রাক থেকে ১৬২৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। তবে ট্রাকের চালক বুলবুলকে আটককের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।


এই বিভাগের আরো খবর