শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরে ডাকাত দলের হামলায় যুবলীগ নেতা খুন

বিশেষ প্রতিনিধি / ২৭৭ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

 

 

লক্ষ্মীপুরে ডাকাতদলের হামলায় মো. মনির হোসেন (৩২) নামে এক যুবলীগ নেতা খুন হয়েছে। (১৮ ডিসেম্বর) শুক্রবার ভোররাতে জেলার সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের আঁধার মানিক গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহত মনির ওই এলাকার আলী আহম্মদের পুত্র এবং একই ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি।

ডাকাত দলের হামলায় গুরুতর আহত হয়েছে মনিরের স্ত্রী মিলন বেগম। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মনির হোসেন বৃহস্পতিবার ব্যাংক থেকে দু’ লাখ টাকা তুলে ঘরে রাখেন। রাত আড়াইটার দিকে ৮-১০ জনের ডাকাতদল মনিরের বসতঘরে হানা দেয়। ডাকাতরা এসময় ঘরের ছাদের ওপর দিয়ে ভেতরে প্রবেশ করে সবাইকে জিম্মি করে বেঁধে রাখে। চিৎকার দিলে এক পর্যায়ে মনির হোসেন ও তার স্ত্রীকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করা হয়। এ সময় তারা স্বর্ণালংকার ও নগদ দু’লাখ টাকাসহ মূল্যবান মালামাল লুটে নেয়। খবর পেয়ে স্থানীয়রা মনির ও তার স্ত্রীকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। পরে অবস্থার অবনতি হলে ঢাকা হাসপাতালে নেয়ার পথে মারা যায় মনির।

সদর মডেল থানার ওসি আজিজুর রহমান মিয়া জানান, ডাকাতের হামলায় ব্যবসায়ী মনির নিহত ও তার স্ত্রী গুরত্বর জখম হয়েছেন। এ ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশি অভিযান অব্যাহত আছে। শুক্রবার (১৮ ডিসেম্বর) সকালে নিহতদের পরিবারের পক্ষে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।


এই বিভাগের আরো খবর