শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

ঠাকুরগাঁওয়ে অস্ত্র আইনের মামলায় খালাস পেলেন বিএনপি নেতা

ঠাকুরগাঁও প্রতিনিধি / ২৫২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

অস্ত্র আইনের মামলায় খালাস পেয়েছেন ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও বালিয়াডাঙ্গী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ড.টিএম মাহবুবর রহমান।

মঙ্গলবার (১৫ই ডিসেম্বর) সকাল ১১টার সময় ঠাকুরগাও স্পেশাল ট্রাইবুন্যাল-২ এর বিজ্ঞ বিচারক তারিকুল কবির এ আদেশ প্রদান করেন।

এ মামলায় রাষ্ট্র পক্ষের আইনজীবি ছিলেন বিজ্ঞ সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) আব্দুল হামিদ ও আসামী পক্ষের আইনজীবি ছিলেন ঠাকুরগাও জেলা আইনজীবি সমিতি’র বিজ্ঞ আইনজীবি এ্যাড.সৈয়দ আলম।

বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ড.টি এম মাহবুবর রহমান জানান, দীর্ঘ আইনী লড়াইয়ে মামলায় খালাস পাওয়ায় আল্লাহর কাছে লাখো কোটি শুকরিয়া। ষড়যন্ত্রমুলক ও মিথ্যা অস্ত্র মামলায় খালাস পাওয়ায় আমি ধন্যবাদ ও অকৃতজ্ঞতা জানাই বিজ্ঞ আইনজীবি এ্যাড.সৈয়দ আলমসহ আমার পক্ষের সকল আইনজীবিগণকে।

ড. টিএম মাহবুবর রহমানের পক্ষের আইনজীবি ঠাকুরগাঁও জেলা আইনজীবি সমিতি সাবেক সাধারণ সম্পাদক এ্যাড.সৈয়দ আলম বলেন, আইনী লড়াইয়ে বিজ্ঞ আদালত খালাস প্রদান করায় আমি বিজ্ঞ আদালতের প্রতি সন্তোষ প্রকাশ করছি। আমি মনে করি এ মামলায় ন্যায় বিচার প্রতিষ্ঠা হয়েছে।

উল্লেখ্য যে, ২০১০ সালের ২৫ ডিসেম্বর রাতে ড.টি এম মাহবুবর রহমানের বাড়ী থেকে অস্ত্র উদ্ধার দেখিয়ে পুলিশ অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন।


এই বিভাগের আরো খবর