শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:৫৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুর জেলা কারাগারের কারারক্ষীর ছেলে নিখোঁজ

বিশেষ প্রতিনিধি / ৪১০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

বাইসাইকেল চালাতে গিয়ে স্কুলছাত্র ফাহিম মোরশেদ বাসায় ফেরেনি। কোথাও তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার বাবা কবির হোসেন লক্ষ্মীপুর জেলা কারাগারের কারারক্ষী। ছেলের খোঁজ পেতে মরিয়া হয়ে উঠেছেন বাবা।

শনিবার বিকালে কারাগারের কোয়ার্টার থেকে সাইকেল নিয়ে ফাহিম বের হয়।

এদিকে কবির ও তার স্বজনরা সম্ভাব্য স্থানে ফাহিমকে খুঁজেও পায়নি। তাকে খুঁজে পেতে শনিবার সন্ধ্যায় কবির সদর মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।

বিকেল থেকে কারাগারের পার্শ্ববর্তী ও লক্ষ্মীপুরের বিভিন্ন স্থানে ফাহিমের খোঁজ চেয়ে মাইকিং করা হয়েছে।

জানা যায়, কোয়ার্টার থেকে বের হয়ে ফাহিম কারাগারের পশ্চিম পাশের সড়কে সাইকেল চালাচ্ছিলো। কিছুক্ষণ পরে তাকে আর ওই সড়কে দেখা যায়নি। পরে সম্ভাব্য স্থানে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। তাকে খুঁজে পেতে সদর থানা পুলিশের সহযোগিতার জন্য নিখোঁজ ডায়েরি করা হয়েছে। কিন্তু রাত হয়ে গেলেও কোথাও ফাহিমের সন্ধান মেলেনি। ফাহিম লক্ষ্মীপুর পুলিশ লাইন্স স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র।

ফাহিমের বাবা কবির হোসেন জানান, বাসা থেকে বাইসাইকেল চালানোর উদ্দেশ্যে ফাহিম বের হয়েছিলো। এসময় তার পরনে থ্রি-কোয়ার্টার প্যান্ট ও গায়ে টি-শার্ট ছিলো। তার গায়ের রঙ উজ্জ্বল শ্যামলা। ফাহিমের সন্ধান পেলে ০১৮৭৬০০০১৮০ ও ০১৮১৩৬৫৭১৭০ নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানান তিনি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, কারারক্ষী কবির তার ছেলের নিখোঁজ ডায়েরি করেছেন। ছেলেটিকে খুঁজে পেতে চেষ্টা চলছে।


এই বিভাগের আরো খবর