শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৮:১৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরে মাস্ক না পরায় ৩৫ জনকে জরিমানা

বিশেষ প্রতিনিধি / ৪০৭ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

মাস্ক না পরায় লক্ষ্মীপুরে ৩৫ জনকে জরিমানা করা হয়েছে। সোমবার (৭ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলা প্রশাসন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেককে একশ টাকা করে জরিমানা করা হয়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মাসুম এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় মানুষকে সচেতন করতে বিনামূল্যে ১ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসন জানায়, শীতে করোনাভাইরাস সংক্রমণ কমাতে জনগণকে মাস্ক পরায় অভ্যস্ত করতে হবে। একই সঙ্গে স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে লক্ষ্মীপুর শহরের বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালানো হয়েছে।

লক্ষ্মীপুর সদরের ইউএনও মোহাম্মদ মাসুম বলেন, লক্ষ্মীপুরবাসীর কল্যাণে স্বাস্থ্যবিধি জনগণকে মেনে চলতে জেলা প্রশাসন কাজ করে যাচ্ছে। এতে মাস্ক পরা সবার জন্য বাধ্যতামূলক করা হয়েছে। এ নির্দেশ অমান্য করলেই ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ব্যবস্থা নেয়া হবে।


এই বিভাগের আরো খবর