শিরোনাম:
স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন গাছের পাতা বিক্রি করে বছরে আয় ১২ লাখ টাকা জেগে উঠেছে সমুদ্রগর্ভের ‘ঘুমন্ত দানব’
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১১:৫৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরে অসহায়দের মাঝে কম্বল বিতরণ

বিশেষ প্রতিনিধি / ৩৪৫ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

লক্ষ্মীপুরে অসহায়দের মাঝে কম্বল বিতরণ

বিশেষ প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রায়পুরে মেঘনা নদী তীরবর্তী অসহায় শতাধিক পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১ ডিসেম্বর) বিকেলে জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক বায়েজিদ ভূঁইয়ার উদ্যোগে কম্বলগুলো বিতরণ করা হয়। রায়পুরের দক্ষিণ চরবংশী ইউনিয়নের হাজিমারা এলাকার ভাসমান জেলে ও নদী তীরবর্তী শীতার্তদের এসব কম্বল দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক গোফরান হোসেন বাবু, তারেক হোসেন, রায়পুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক দিদার হোসেন মোল্লা, যুবলীগ নেতা খবির আহমেদ, হোসেন হাওলাদার ও জুলহাস মোল্লা প্রমুখ।

যুবলীগ নেতা বায়েজিদ ভূঁইয়া বলেন, শীতে নদীর তীরবর্তী অসহায় মানুষগুলো খুব কস্ট পায়। শীত নিবারণ তাদের কম্বল দেওয়া হয়েছে। ক্রমান্বয়ে বিভিন্ন স্থানে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হবে।


এই বিভাগের আরো খবর