শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:৩৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

মুরগির ডিম আগলে রেখেছে লাল কিং কোবরা

চলমান বাংলা ডেক্স / ৪৭২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

মুরগির ডিম আগলে রেখেছে লাল কিং কোবরা

চলমান বাংলা ডেক্সঃ

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে একটি লাল রঙের কোবরা সাপকে দেখা যাচ্ছে। নিশ্চয়ই অবাক লাগছে যে কোবরা সাপের রং লাল হল কি করে! তবে এটাই সত্যি। আর নিজের চোখকে বিশ্বাস করার জন্য আপনি এই ভিডিওটি অবশ্যই দেখুন।

এই ভিডিওতে দেখা যাচ্ছে, একটা লাল রঙের কোবরা বেশ কয়েকটি মুরগির ডিমকে আগলে ধরে বসে রয়েছে। সামনেই আশেপাশে ঘুরে বেড়াচ্ছে মা মুরগি। আর নিজের সন্তানদের বাঁচাতে বারবার মরিয়া চেষ্টা করে চলেছে সেই মুরগি। প্রথমে মুরগিটি কাছে যেতে ভয় পাচ্ছিল কিন্তু শেষ পর্যন্ত নিজের সন্তানকে বাঁচানোর জন্য ঝাঁপিয়ে পরে সে।

আর তাই ঠোঁট দিয়ে বার বার সাপটিকে আঘাত করে সে। তবে ওই সাপও ছেড়ে দেয়নি। ফণা তুলে বারবার ভয় দেখানোর চেষ্টা করছে ওই মুরগি। আর এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও এই সাপের রং লাল হল কেন তাই নিয়ে অবাক নেটিজেনরা। তবে এই ভয়ানক ভিডিও দেখে গা শিউরে উঠেছে নেটিজেনদের।


এই বিভাগের আরো খবর