শিরোনাম:
পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন গাছের পাতা বিক্রি করে বছরে আয় ১২ লাখ টাকা
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:০২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরের শ্রেষ্ঠ ওসি হলেন আবদুল জলিল

বিশেষ প্রতিনিধি / ৪৬৬ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

লক্ষ্মীপুরের শ্রেষ্ঠ ওসি হলেন আবদুল জলিল

বিশেষ প্রতিনিধিঃ

লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তার পুরস্কার পেলেন রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল জলিল।

গত সেপ্টেম্বর মাসে উল্লেখযোগ্য মাদক, অস্ত্র উদ্ধার ,ওয়ারেন্ট তামিল, সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার ও কিশোর ‘গ্যাং’ রোধ ও ভিট পুলিশিং সভার মাধ্যমে বিভিন্ন বিষয়ে সচেতন করাসহ আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় তাকে জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে নির্বাচিত করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে (২৬ নভেম্বর) লক্ষ্মীপুর জেলা পুলিশ লাইন্স এ অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় ক্রেষ্ট ও সনদ তুলে দেন জেলা পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান পিপিএম সেবা। সভায় জেলা পুলিশ ফোর্সের সুযোগ-সুবিধা সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয় বলে জানা যায়।

এছাড়াও গুরুত্বপূর্ণ অবদান রাখায় রায়পুর থানা পুলিশের এসআই মোঃ জাহাঙ্গীর, এএসআই আহসান মোর্শেদ, মোঃ মনির, জাকির হোসেন জাহাঙ্গীর আলম’কে পুরস্কার প্রদান করা হয়েছে।

এ সময় লক্ষ্মীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ ‍রিয়াজুল কবির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান পিপিএম, সহকারী পুলিশ সুপার (রামগতি সার্কেল) মারুফা নাজনীন, সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) স্পিনা রাণী প্রামাণিক, আর আই পুলিশ লাইন্স মোঃ নুরুল ইসলাম, আরও-১সহ সকল থানার অফিসার ইনচার্জ ছাড়াও পুলিশ সদস্যগন উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো খবর