শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

সেনবাগে এম এ আলী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আব্দুল আলীর দাফন সম্পন্ন

নোয়াখালী প্রতিনিধি / ৩৫২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

মঙ্গলবার দুপুর ২টায় নোয়াখালীর সেনবাগ উপজেলার কাদরা ইউপি’র মগুয়া এম এ আলী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বিদ্যালয় পরিচালনা কমিটির বর্তমান সভাপতি,বিশিষ্ট শিক্ষানুরাগী,চট্রগ্রামের প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও সেনবাগ উপজেলা আওয়ামীলীগের সাবেক ধর্মবিষয়ক সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগ নেতা শাহাদাত আলী মঞ্জুর পিতা মরহুম এম এ আলী সাহেবের জানাযা ও দাফনে উপজেলার সকল শ্রেণী,পেশার মানুষের উপস্থিতিতে সম্পন্ন হয়েছে।
এতে মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন-সেনবাগ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের বার বার নির্বাচিত সভাপতি আলহাজ্ব জাফর আহমেদ চৌধুরী,সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব কাজী মফিজুর রহমান,স্থানীয় এমপি’র প্রতিনিধি কামাল উদ্দিন চৌধুরী,এম এ আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও অর্জুনতলা ইউপি’র চেয়ারম্যান আবদুল ওহাব বিএসসি,এম এ আলী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আবদুল আজিম চৌধুরী,সাবেক সহকারী শিক্ষক মাষ্টার আবু ইউসুফ,মরহুমের বড় জামাতা ডা: আবুল কালাম ও মরহুমের সন্তান শাহাদাত হোসেন মঞ্জু সহ প্রমুখ।
এতে উপস্থিত ছিলেন-সেনবাগ পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের বার বার নির্বাচিত সাধারণ সম্পাদক আবু জাফর টিপু,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ নেতা মো: গোলাম কবির সহ শিক্ষক,সাংবাদিক,বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
মরহুমের জানাযার নামাজের ইমামতি করেছেন- সেনবাগ জামেয়া ইব্রাহিমীয়া মাদরাসার মুহতামিম মাওলানা রহিম উল্ল্যাহ বশিরী সাহেব।


এই বিভাগের আরো খবর