শিরোনাম:
রোহিঙ্গা নিপীড়নকারীদের বিচারের আওতায় আনার আহ্বান প্রধানমন্ত্রীর রায়পুরের ৬নং কেরোয়া ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাহাদাত হোসেন লিটন কলাপাড়ায় ১ জেলেকে পিটিয়ে মারার অভিযোগ নৌ- পুলিশের বিরুদ্ধে” প্রাথমিকে নিয়োগ ও বেতন নিয়ে সুখবর দ্বিপাক্ষিক সহযোগিতা নিয়ে রোডম্যাপ তৈরির প্রস্তাব কুয়েতের লক্ষ্মীপুর যুবলীগের দু-গ্রুপের সংঘর্ষ, আহত-১২ লক্ষ্মীপুর দলিল জালিয়াতির মামলায় ৩ আসামী কারাগারে লক্ষ্মীপুরে চার সন্তানকে ঘরে রেখে আগুন : মায়ের বিষপানে আত্মহত্যার চেষ্টা নতুন ফ্ল্যাটে জীবনকে ভালোবাসছেন পরীমনি প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার প্রস্তুতি: গণিত মডেল টেস্ট ১
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:২৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

বেনাপোলে ১ কোটি ১০ লাখ টাকার স্বর্ণ সহ চোরাকারবারি আটক

বেনাপোল প্রতিনিধি / ২৮৫ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২১ নভেম্বর, ২০২০

বেনাপোলে ১ কোটি ১০ লাখ টাকার স্বর্ণ সহ চোরাকারবারি আটক

বেনাপোল প্রতিনিধিঃ

যশোরের বেনাপোল পোর্ট থানাধীন যশোর-বেনাপোল মহাসড়কের আমড়াখালী নামক স্থান থেকে ১ কেজি ৪শ গ্রামের (১৩ টি) স্বর্ণের বার সহ আশিকুর রহমান নামে এক স্বর্ণ চোরাকারবারিকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) সদস্যরা। আটককৃত আসামী- মোঃ আশিকুর রহমান (৪০) সে ঝিকরগাছা থানাধীন নাভারণ উত্তর দেউলি (আকিজ স্কুলের পেছনে) গ্রামের মোঃ সৈয়দ আলীর ছেলে।

৪৯ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল সেলিম রেজা জানান, আজ বৃহষপতিবার (১৯ নভেম্বর) সকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যশোর থেকে ছেড়ে যাওয়া একটি বেনাপোলগামী লোকাল বাসে করে একজন স্বর্ণ চোরাকারবারি স্বর্ণের একটি চালান নিয়ে বেনাপোলের দিকে যাচ্ছে। এমন সংবাদে বেনাপোল সীমান্তের আমড়াখালী বিজিবি চেকপোষ্ট বিজিবি নিরাপত্তা জোরদারের মাধ্যমে যশোর থেকে ছেড়ে আসা বেনাপোলগামী একটি লোকাল বাসে থাকা সন্দেহ জনক এক যাত্রীর দেহ তল্লাশিকালে তার কোমরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১ কেজি ৪শ গ্রামের (১৩ টি) স্বর্ণের বার সহ তাকে আটক করা হয়। আটককৃত স্বর্ণের মূল্য ১ কোটি ৯ লাখ ২শ টাকা বলেও তিনি জানান।

বেনাপোল আমড়াখালী বিজিবি চেকপোষ্ট ইনচার্জ সুবেদার শাহিন মিয়া বলেন, ৪৯ বিজিবি অধিনায়ক এর নির্দেশক্রমে যশোর থেকে ছেড়ে আসা একটি লোকাল বাসে তল্লাশিকালে সকাল ৯ টার সময় স্বর্ণ সহ চোরাকারবারিকে আটক করা হয়। আটক আসামীর বিরুদ্ধে স্বর্ণ চোরাচালান আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্থান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।


এই বিভাগের আরো খবর