শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১১:২১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

মুজিববর্ষ উপলক্ষ্যে লক্ষ্মীপুরের বিজয়নগরে ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

বিশেষ প্রতিনিধি / ৪৮৮ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০

 

মুজিববর্ষ উপলক্ষ্যে লক্ষ্মীপুর সদর উপজেলার ১ নং উত্তর হামছাদী ইউনিয়নের ঐতিহ্যবাহী বিজয়নগর উচ্চ বিদ্যালয় মাঠে ১৬ নভেম্বর উদ্বোধন করা হলো মরহুম হাজী ফরিদ উদ্দিন স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০২০। টুর্ণামেন্টের উদ্যোক্তা ও সার্বিক পৃষ্ঠপোষকতায় রয়েছেন লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, লক্ষ্মীপুর জজ কোর্টের পি.পি,  লক্ষ্মীপুর জেলা আ’লীগ সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও বিজয়নগর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অ্যাড.জসিম উদ্দীন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ শাহজাহান। বিশেষ অতিথি ছিলেন রামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মনির হোসেন চৌধুরী,লক্ষ্মীপুর জেলা যুবলীগ সাবেক আহ্বায়ক ও লক্ষ্মীপুর পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ আহম্মদ পাটোয়ারী,লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান বেলায়েত হোসেন বেলাল, লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি ও জেলা যুবলীগ সাবেক যুগ্ম আহ্বায়ক অ্যাড. শেখ জামাল রিপন,উত্তর হামছাদী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমরান হোসেন নান্নু, রায়পুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক তানভীর হায়দার চৌধুরী রিংকু প্রমূখ। নব জাগরণ ক্রীড়া সংঘের পরিচালনায় টুর্ণামেন্টে ২০ টি দল চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে অংশ নিবে। চ্যাম্পিয়ন দল পুরস্কার হিসেবে পাবে মটর সাইকেল।
টুর্ণামেন্টের আয়োজক অ্যাডভোকেট জসিম উদ্দিন বলেন, বঙ্গবন্ধু মুজিব আমাদের সর্বোচ্চ আবেগের জায়গা। তাই মুজিববর্ষ উপলক্ষ্যে এই টুর্ণামেন্ট বঙ্গবন্ধুর আদর্শের বানী তৃণমূলে পৌঁছাতে আরো সহায়তা করবে বলে আমার বিশ্বাস। অতিথিবৃন্দ টুর্নামেন্টের সফলতা কামনা করেন।


এই বিভাগের আরো খবর