শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৭:৫২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

বাইডেনকে ঢাকা সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী

জহির উদ্দিন মাহমুদ / ৩৪৮ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ৯ নভেম্বর, ২০২০

 

যুক্তরাষ্ট্রের নব নির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনকে অভিনন্দন জানিয়ে ঢাকা সফরের আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (৮ নভেম্বর) এক বার্তায় নবনির্বাচিত এ দুই নেতাকে অভিনন্দন জানান তিনি। প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন জানান, বাইডেনের বিজয়ে ঢাকা-ওয়াশিংটন সম্পর্কে কোন প্রভাব পড়বে না। বরং কিছু ইস্যুতে নতুন গতি আসতে পারে। একইসাথে বঙ্গবন্ধুর পলাতক খুনী রাশেদ চৌধুরীকে দ্রুত ফেরাতেও বাইডেন প্রশাসন আন্তরিক হবেন বলে আশা করা হচ্ছে।

টান টান উত্তেজনার নির্বাচনে জিতে আগামী চার বছরের জন্য হোয়াইট হাউসের বাসিন্দা জো বাইডেন। আর প্রথম কোন নারী নির্বাচিত হলেন দেশটির ভাইস প্রেসিডেন্ট। নতুন প্রেসিডেন্ট ও তার রানিং মেটকে অভিনন্দন জানিয়ে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


এই বিভাগের আরো খবর