শিরোনাম:
স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন গাছের পাতা বিক্রি করে বছরে আয় ১২ লাখ টাকা জেগে উঠেছে সমুদ্রগর্ভের ‘ঘুমন্ত দানব’
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০১:০১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

বেগমগঞ্জে আইন-শৃঙ্খলা সম্পর্কিত বিশেষ মতবিনিময় সভা

নোয়াখালী প্রতিনিধি / ৩১৩ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বুধবার, ৪ নভেম্বর, ২০২০

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আইন শৃঙ্খলা সম্পর্কিত বিশেষ মতবিনিময় সভা আজ সকালে চৌমুহনী পৌরসভা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক খোরশেদ আলম খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য মামুনুর রশিদ কিরণ,বিশেষ অতিথি ছিলেন,পুলিশ সুপার আলমগীর হোসেন,জেলা পরিষদ চেয়ারম্যান ডা. এ.বি.এম জাফর উল্যাহ, চৌমুহনী পৌরসভা মেয়র আক্তার হোসেন ফয়সল, উপজেলা পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান নূর হোসেন মাসুদ।
বেগমগঞ্জ উপজেলার ১৬ ইউনিয়ন ও পৌরসভার চেয়ারম্যান, পুরুষ ও মহিলা সদস্য, ব্যবসায়ী নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও সাংবাদিক নেতৃবৃন্দ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।
এসময় বক্তারা বলেন, সমাজের নারী ও শিশু নির্যাতন রোধে জন সচেতনতা বৃদ্ধি করে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানানো হয়। এছাড়া বিভিন্ন সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার বিষয়ে আলোচনা হয়।


এই বিভাগের আরো খবর