শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:৩৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরে শিক্ষক পরিবারের ওপর হামলার ঘটনায় আদালতে মামলা

বিশেষ প্রতিনিধি / ৭৬৮ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বুধবার, ২৮ অক্টোবর, ২০২০

লক্ষ্মীপুরে শিক্ষক পরিবারের ওপর হামলার ঘটনায় আদালতে মামলা

বিশেষ প্রতিনিধিঃ

লক্ষ্মীপুর কমলনগরে শিক্ষক পরিবারের ওপর হামলা, ঘর ভেঙ্গে দেওয়া, টাকা ও স্বর্ণলংকার আত্মসাতের অভিযোগ উঠেছে প্রতিবেশী মফিজ উল্যাহ গংদের বিরুদ্ধে। এ হামলা ওই পরিবারের ৪জন আহত হওয়ার খবর পাওয়া যায়। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে হামলাকারীদের বিরুদ্ধে লক্ষ্মীপুর কোর্টে মামলা দায়ের করা হয়। প্রত্যক্ষদর্শী ও মামলার সূত্রে জানাযায়, প্রতিবেশী মফিজ উল্যাহ গংদের বাড়ীর চলাচলের পথ থাকলেও তারা ওই শিক্ষকের সম্পত্তি দিয়ে অন্য একটি পথ বের করার জন্য বিভিন্ন স্থান থেকে দলবল এনে গত রবিবার বিকেলে জোরপূর্বক শিক্ষক আবদুল ওয়াহেদের ঘর ভাংচুর করে চলাচলের পথ বের করার চেষ্টা করে। এতে ওই শিক্ষক পরিবারের সদস্যরা বাধা দিলে তাদের ওপর অতর্কিত হামলা চালিয়ে শিক্ষকের স্ত্রী আনোয়ারা বেগম, ছেলে সামছুদোহা সায়েম, শাহীদুল ইসলাম এবং দুই বছরের শিশুপুত্র সিফাতকে আহত করে। হামলাকারীরা ওই শিক্ষকের ঘরে ঢুকে বিভিন্ন আসবাপত্র ভাংচুর করে তছনছ করে দেয়। এ সময় তারা ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার সহ প্রায় সাড়ে ১১লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ভুক্তভোগী আবদুল ওয়াহেদ লক্ষ্মীপুর কমলনগর উপজেলার দক্ষিণ চরমার্টিন গ্রামের ৫নং ওয়ার্ডের মৃত- আলী হায়দরের পুত্র। তারা স্বামী-স্ত্রী দুজনই মাদ্রাসার শিক্ষক।
আবদুল ওয়াহেদ বুধবার (২৮ অক্টোবর) বাদী হযে ১৩ জনকে আসামী করে লক্ষ্মীপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সি.আর মামলা দায়ের করেন। বিচারক পলাশ বর্ধন কমলনগর থানার ওসি’কে এ মামলা তদন্তের আদেশ দেন। মামলার আসামীরা হলেন, কমলনগর থানার দক্ষিণ চরমার্টিন গ্রামের মফিজ উল্যাহ, মাহবুবুর রহমান, সাহাব উদ্দিন, মোঃ সেলিম, নিজাম, আলমগীর হোসেন, জাহাঙ্গীর, মান্টু, লক্ষ্মীপুর থানার বাসিন্দা সিয়াম, শাকিল, রাকিব, আকরাম, ওসমান। তিনি ন্যায় বিচার পেতে এ মামলা দায়ের করেছেন বলেন জানান।
প্রত্যক্ষদর্শী মাঈন উদ্দিন জানান, মফিজ উল্যাহ গংরা কিছু অচেনা লোকজন নিয়ে আবদুল ওয়াহেদের ঘর ভেঙ্গে দেয় এবং উক্ত স্থান দিয়ে পথ করার জন্য চেষ্টা করে। তাদের ঘরে ঢুকে আসবাপত্র ভাংচুর করে এবং ঘরে থাকা লোকজনকে মারপিট করে আহত করে বলে জানান।


এই বিভাগের আরো খবর