শিরোনাম:
স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন গাছের পাতা বিক্রি করে বছরে আয় ১২ লাখ টাকা জেগে উঠেছে সমুদ্রগর্ভের ‘ঘুমন্ত দানব’
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০১:১৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

নৌ-বাহিনীর কর্মকর্তাকে মারধর: হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম কাউন্সিলরের পদ থেকে সাময়িক বরখাস্ত

বিশেষ প্রতিনিধি / ৪২৯ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বুধবার, ২৮ অক্টোবর, ২০২০

 

ইরফান সেলিমকে কাউন্সিলরের পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিফ আহমেদ খান ও তার স্ত্রীর উপর হামলার অভিযোগে মামলা দায়েরসহ একাধিক কারণ উল্লেখ করে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের কাউন্সিলরের পদ থেকে ইরফান সেলিমকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

মঙ্গলবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ থেকে জারি করা এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়।

ইরফান সেলিম ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এলাকার ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন। এছাড়া তিনি ঢাকা ৭ নম্বর আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে।
ফৌজদারি মামলা ছাড়াও প্রজ্ঞাপনে তাকে বরখাস্ত করার যেসব কারণ উল্লেখ করা হয়েছে সেগুলো হচ্ছে: বিদেশি মদ পানের কারণে ভ্রাম্যমাণ আদালতের এক বছরের কারাদণ্ড দেয়া ও ৫০ হাজার টাকা জরিমানা, অবৈধ ওয়াকিটকি রাখা ও ব্যবহারের দায়ে ৬ মাসের কারাদণ্ডে দণ্ডিত হওয়া এবং অবৈধ অস্ত্র ও মাদক রাখার আরো কিছু মামলা দায়েরের কার্যক্রম চলমান থাকা।

কর্মকর্তারা বলছেন, সিটি কর্পোরেশনের কোন কাউন্সিলরের বিরুদ্ধে নৈতিক স্খলন-জনিত অপরাধ ও অসদাচরণের অভিযোগ পেলে তাকে সাময়িক বরখাস্ত করার আইন থাকায় সে অনুযায়ী এই পদক্ষেপ নেয়া হয়েছে।
এর আগে স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম জানিয়েছেন, মামলার কারণে ইরফান সেলিমকে কাউন্সিলরের পদ থেকে সাময়িক বরখাস্তের সিদ্ধান্ত নেয়া হয়েছে।


এই বিভাগের আরো খবর