শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৭:৫০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

গঙ্গাচড়ায় অর্ধাহারে অনাহারে ওষুধ কিনতে পারছে না রুবেল রানা

গঙ্গাচড়া (রংপুর)প্রতিনিধি / ৪৮৯ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

 

রংপুরের গঙ্গাচড়ায় বাবা-মা ও স্ত্রীসহ পরিবারের লোকজন নিয়ে রুবেল রানা অর্ধাহারে অনাহারে ও চিকিৎসার জন্য ওষুধ কিনতে পারছে না।
জানা গেছে, গঙ্গাচড়া সদর ইউনিয়নের গঙ্গাচড়া উত্তরপাড়া গ্রামের মোস্তাফিজার রহমানের ছেলে রুবেল রানা দিনমজুরের কাজ করে জীবিকা নির্বাহ করে আসছিল। গত ১ জানুয়ারি রংপুর সিটি কর্পোরেশন পাকার মাথা এলাকায় নির্মাণাধীন ৩ তলা বিল্ডিংয়ের কাজ করার সময় বিকেল সাড়ে চারটার দিকে ৩ তলা থেকে মাটিতে পড়ে যায়। এতে তার শরীরের মেরুদন্ড ভেঙ্গে যায়। চিকিৎসার জন্য তার সম্পদ বিক্রি, পাড়া প্রতিবেশী ও আত্মীয়-স্বজনের দানের টাকা দিয়ে চিকিৎসা করা হলেও বর্তমানে শয্যাশায়ী রুবেল রানা। একমাত্র উপার্জনের ভরসা রুবেল রানা। দীর্ঘদিন ধরে অর্ধাহারে অনাহারে ও চিকিৎসার জন্য ওষুধ কেনার টাকা নেই। ধার দেনা করে কোন রকমে বাবা, মা ও স্ত্রী নিয়ে সংসার চলে।রুবেল রানা জানান, আমি খুবই দুশ্চিন্তায় ক্লান্ত। জানিনা আমার জীবনে কি হবে। আমার চিকিৎসা না হলে সারাজীবন আমাকে পঙ্গুত্ব নিয়ে বেঁচে থাকতে হবে।


এই বিভাগের আরো খবর