শিরোনাম:
স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন গাছের পাতা বিক্রি করে বছরে আয় ১২ লাখ টাকা জেগে উঠেছে সমুদ্রগর্ভের ‘ঘুমন্ত দানব’
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০১:২২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

জয়া আহসানের ভিডিওতে সোশ্যাল মিডিয়ায় ঝড়

রাহিমা আক্তার মুন্নি / ৪০১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

জয়া আহসানের ভিডিওতে সোশ্যাল মিডিয়ায় ঝড়
রাহিমা আক্তার মুন্নিঃ

জয়া আহসান। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তো বটেই। সেই সঙ্গে তিনি বাংলাদেশেরও জনপ্রিয় মুখ। কলকাতায় অরিন্দম শীলের ছবি দিয়েই টলিউডে পা রেখেছিলেন জয়া। তারপর একে একে কৌশিক গঙ্গোপাধ্যায় থেকে সৃজিত মুখোপাধ্যায় সকলের ছবিতেই কাজ করেছেন তিনি। আবির থেকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মতো অভিনেতাদের সঙ্গেও বেঁধেছেন জুটি।

জয়া মানেই তাঁর অভিনয়ে রয়েছে এক আলাদা জাদু। মিষ্টি বাংলায় কথা বলেন তিনি। কখনও আবার বাংলাদেশি টানও থাকে তাঁর কথায়। আর তাতেই পাগল সকলে। অভিনয়ের দক্ষতায় তিনি মন জিতেছেন সকলের। মাঝে মধ্যেই অনেকেই প্রশ্ন করেন জয়ার বয়স নিয়ে।

তাঁর বয়স যাই হোক না কেন, খোলামেলা উত্তর দেন তিনি সব প্রশ্নের। ধর্ষণের বিরুদ্ধেও মুখ খুলতে দেখা যায় তাঁকে। এবার তিনি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। একটি বিজ্ঞাপনের শ্যুট। সেখানে দেখানো হয়েছে জয়ার জীবনের কিছু রোজকার রুটিন। কিভাবে দিন শুরু করেন তিনি। তাঁর বাথরুম, স্নান, এমনকি রোজকার খাদ্যাভাস, ওয়েট মাপা সব কিছুই থাকছে। তবে পুরোটা এখনও রিলিজ করেনি।


এই বিভাগের আরো খবর