শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

পেকুয়া  ১১ দিন ধরে নিখোঁজ এক দুঃখিনী মায়ের দুই সন্তান

পেকুয়া প্রতিনিধি / ২৩২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০

পেকুয়া  ১১ দিন ধরে নিখোঁজ এক দুঃখিনী মায়ের দুই সন্তানপেকুয়া উপজেলার টইটং ইউনিয়ন ৪ নং ওয়ার্ড থেকে মোঃ আলি হাসান (ছোটন) (১২) ও  মোঃ আবু তাহের নামে (১১) নামে দুই শিশু সন্তান নিখোঁজ রয়েছে। নিখোঁজ দুই শিশু ৪ নং ওয়ার্ড কাটা পাহার্ড এলাকার  পল্লী চিকিৎসক মোঃ আবু তালেবর ছেলে। জানা গেছে, তারা দু’জন পুর্ব টইটং মধুখালী জমিরিয়া দারুল উলুম  মাদ্রাসা ও নুরানী হেফজ খানার ছাত্র।

সোমবার দুপুরে খেলতে যাওয়ার কথা বলে নিজ বাড়ি থেকে বের হয় আলি হাসা (ছোটন) ও ছোট ভাই আবু তাহের। তখন থেকে নিখোঁজ হয়ে আর ঘরে ফিরে নাই তারা। আত্মীয় স্বজনসহ অনেক স্থানে খোঁজাখোঁজির করেও আজ ১১ দিন ধরে তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজে মা আলমাছ খাতুন বলেন,”সাত বছর আগে স্বামী আবু তালেব দ্বিতীয় আরও একটি বিয়ে করে অজানা স্থানে চলে যায়। তখন থেকে গ্রামের ঘরে ঘরে গৃহকাজ করে শিশুদের লালনপালন করেছি। অথচ ভাগ্যের কি নির্মম পরিহাস, আজ সে শিশু সন্তানরাও কোথায় জানি নিখোঁজ হয়ে গেছে। এখন আমি  করবো  কোথায় গিয়ে তাদের খোঁজ পাবো কিছু ভেবে পাচ্ছি না”।

তিনি আরো বলেন, ছেলে নিখোঁজের ব্যাপারে থানায় গিয়ে সাধারণ ডায়েরী করবো।স্থানীয়দের ধারণা, দুই শিশু এখনো দুরে কোথাও যায়নি। হয়তো অনেক দিন ছুটিতে থাকার পর মাদ্রাসায় যাওয়ার ভয়ে পালিয়ে বেড়াচ্ছে।

এদিকে নিখোঁজের মা- আলমাস খাতুন তার সন্তানের খোঁজে সবার সহযোগিতা চেয়েছেন। কোনো সহৃদয়বান ব্যক্তি যদি তাদের কোনো হদিস পেয়ে থাকেন ০১৮৭৫-৪০৬৫৫৬/ ০১৩০৬-৭১৯৯৮৭ এ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন তিনি।


এই বিভাগের আরো খবর