শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৯:০৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

কুয়েতের বিশিষ্ট দায়ি আল্লামা আবু মুহাম্মদ ফালাহ বিন ইসমাঈলের ইন্তেকাল

চলমান বাংলা ডেক্স / ৪২০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বুধবার, ২১ অক্টোবর, ২০২০

কুয়েতের বিশিষ্ট দায়ি আল্লামা আবু মুহাম্মদ ফালাহ বিন ইসমাঈলের ইন্তেকাল

কুয়েতের বিশিষ্ট দায়ি, প্রখ্যাত আলেম, ড. শায়েখ আবু মুহাম্মদ ফালাহ বিন ইসমাঈল বিন আহমদ মান্দকার দীর্ঘদিন অসুস্থ থাকার পর আজ তিনি ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আজ বুধবার ৭০ বছর বয়সে কুয়েতের একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারের অফিসিয়াল পেইজ থেকে এ সংবাদ জানানো হয়। স্থানীয় সময় বুধবার বিকেল ৫.২১ মিনেটে শায়েখ ফালাহ মান্দকারের অফিসিয়াল পেইজে পোস্ট করা হয়, আমাদের শায়েখ আল্লাহর ডাকে সাড়া দিয়েছেন। প্রত্যেক মানুষেরই নিদিৃষ্ট সময় থাকে। সে সময়ের পর আর সে পৃথিবীতের থাকে না। আমরা তার জন্য দোয়া করবো।

জানা যায়, শায়েখ ফালাহ মান্দকার অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হোন। এরপরই আজ বুধবার বিকেলে তিনি চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।

শায়েখ ফালাহ মান্দাকার ১৯৫০ সালে জন্মগ্রহণ করেন। তিনি স্নাতক ডিগ্রি অর্জন করে স্নাতকোত্তরসহ ডক্টরেট ডিগ্রি অর্জন করেন। তার সারা জীবন দীনের দাওয়াতের মেহনত ও শিক্ষকতায় কাটে।


এই বিভাগের আরো খবর