শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১১:৩৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরে জমি জায়গা  বিরোধের জের ধরে মা-মেয়ের ওপর হামলা ও ভাংচুর

প্রতিবেদক: / ৯২৭ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

লক্ষ্মীপুরে জমি জায়গা  বিরোধের জের ধরে মা-মেয়ের ওপর হামলা ও ভাংচুর

লক্ষ্মীপুরে জমি জায়গা  বিরোধের জের ধরে মা-মেয়ের ওপর হামলা ও ভাংচুর চালানোর অভিযোগ পাওয়া গেছে শুভু’র বিরুদ্ধে।
মঙ্গলবার সরেজমিনে এলাকা ঘুরে জানা যায়, শুভ  বসত বিন্ডিংয়ের কলাপসিবল গেইটের তালাভেঙ্গে ব্যবসায়ীর স্ত্রী ও মেয়ের ওপর হামলা ও বাসার ভেতরে ভাংচুর চালায়। সোমবার (১৯ আক্টোবর) বিকেলে লক্ষ্মীপুর সদরের ভবানীগঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ডের ব্যবসায়ী সামছুল আলমের বসত বিল্ডিংয়ে এ হামলার ঘটনা ঘটে। পুলিশের উপস্থিতে এ হামলা হয়েছে বলে ওই গৃহবধূ জানান।
গৃহবধু নয়ন বেগম জানান, সোমবার বিকেলে শুভ ও লক্ষ্মীপুর থানার এস আই হান্নান মিয়াজি সহ কয়েকজন পুলিশ সদস্য বাসার সামনে আসে তখন শুভ হাতুড়ি নিয়ে কলাপসিবল গেইটের তালা ভেঙে ভিতরে ঢুকে অাসবাবপত্র ভাংচুর তছনছ করে। শুভ আমার স্বামীকে খুজে না পেয়ে আমার ও মেয়ের উপর হামলা করে। এবং বাসায় থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায় এবং ব্যাপক ক্ষতি করে।
সামছুল আলম জানান, আমার জমির সীমানায় টিনের বাউন্ডারী দেওয়ার পর শুভগংরা তা ভেঙে ফেলার চেষ্টা চালায়। এর আগে তারা আমার সাথে জমি নিয়ে বিরোধ করায় আমি থানায় অভিযোগ করি। দু’পক্ষের আমিন ও সিভিল কোর্ট কমিশনার এসে দখল পরিমাপ করে তাদের প্রতিবেদনে শুভ গংরা জমি দেনা হয়। তারা জমি ফেরত না দিয়ে বাউন্ডারী দেওয়াকে কেন্দ্র করে পুলিশ এনে এ হামলা করে। তিনি এ হামলার ন্যায় বিচারের দাবী জানান এবং এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে তিনি জানান।
প্রত্যক্ষদর্শী বাবুল হোসেন জানান, ঘটনার সময় আমিসহ কয়েকজন সামছুল আলমের বাসার বাহিরে দাঁড়ানো ছিলাম।  পুলিশ আমাদেরকে ভিতরে ঢুকতে দেয়নি। হামলা ও ভাংচুরের ঘটনা সঠিক বলে তিনি জানান।
লক্ষ্মীপুর থানার এস আই মো: হান্নান মিয়াজি  ঘটনাস্থলে উপস্থিত থাকার বিষয়টি নিশ্চিত করে, হামলাও ভাংচুরের ঘটনা ঘটেনি বলে তিনি জানান।


এই বিভাগের আরো খবর