শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৮:৫১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

বিএনপি ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়: ওবায়দুল কাদের

বিশেষ প্রতিনিধি / ৩৯১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ১২ অক্টোবর, ২০২০

বিএনপি ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ধর্ষণ বিরোধী আন্দোলনে ভর করে কিছু স্বার্থান্বেষী গোষ্ঠী ঘোলা পানিতে মাছ শিকার করতে চেষ্টা করছে। তারা যেন সেটা করতে না পারে সেদিকে সবাইকে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন তিনি।

১০ অক্টোবর (শনিবার) গাজীপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে কাদের এ কথা বলেন।

ভিডিও কনফারেন্সে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা সরকার শুধু ধর্ষণ আর নারীর প্রতি সহিংসতাই নয়, যে কোন অন্যায় ঘটনায় জড়িতদের গ্রেফতার করে বিচারের আওতায় আনছে। ক্যাসিনো বিরোধী অভিযান থেকে শুরু করে স্বাস্থ্যখাতের অনিয়ম রুখতে যে শুদ্ধি অভিযান সরকার পরিচালনা করছে তা কারো দাবির প্রেক্ষিতে নয়, স্বপ্রণোদিত হয়েই করেছে।

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি আন্দোলনকে ভিন্ন খাতে নিয়ে সরকারের পতন ঘটাতে চায়।

সেতু মন্ত্রী বলেন, বিএনপি শান্তিপূর্ণ আন্দোলনকে সহিংস করার অপচেষ্টা চালাচ্ছে। তবে সরকার এ বিষয়ে সজাগ রয়েছে। যারা ষড়যন্ত্রকারী, গুজব রটনাকারী তাদের চিহ্নিত করার কাজ চলছে বলেও জানান কাদের।

তিনি আরও বলেন, আন্দোলনের নামে যেকোনো ধরনের অস্থিরতা ও ষড়যন্ত্র সৃষ্টির অপপ্রয়াস জনস্বার্থে সরকার কঠোর হস্তে দমন করবে।


এই বিভাগের আরো খবর