শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৯:১২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরে কলেজ ছাত্রের লাশ উদ্ধার

বিশেষ প্রতিনিধি / ৩৬৪ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বুধবার, ৭ অক্টোবর, ২০২০

লক্ষ্মীপুরে কলেজ ছাত্রের লাশ উদ্ধার

লক্ষ্মীপুরের রায়পুরে মো. সাকিব (১৭) নামে এক কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৬ অক্টোবর) বিকেলে উপজেলার চরপাতা ইউপির ইউনিয়নের গাজীনগর গ্রামে নিজ ঘর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। সাকিব গাজীনগর গ্রামের মৃত আবু সিদ্দিক ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ২০১৩ সালে সাকিবের বাবা ও গত আগস্ট মাসে মা মারা যায়। তার বড় ভাই প্রবাসে থাকে ও বোন শ্বশুর বাড়িতে। মঙ্গলবার দুপুরে ঘরের দরজা জানালা বন্ধ দেখতে পেয়ে বাড়ির লোকজন সাকিবকে ডাকতে থাকে। কোন সাড়া শব্দ না পেয়ে জানালা ভেঙে ঘরের আড়ার সঙ্গে সাকিবের মরদেহ ঝুলে থাকতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়।

চরপাতা ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) আবুল খায়ের বলেন, সাকিব খুব ভালো ছেলে ছিল। কেন শাকিব আত্মহত্যা করেছে, তা বুঝতে পারছি না। তবে মৃত্যুটি রহস্যজনক।

রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) স্বপন বড়ুয়া বলেন, নিহতের বাম হাতের আঙ্গুল থেকে রক্ত পড়তে দেখা গেছে। কি কারণে ছেলেটি আত্মহত্যা করেছে তা তদন্তের পর বলা যাবে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।


এই বিভাগের আরো খবর