শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৮:৫৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরে অস্ত্র মামলায় দশ বছরে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার

বিশেষ প্রতিনিধি / ৩৭৮ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

লক্ষ্মীপুরে অস্ত্র মামলায় দশ বছরে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার

নোয়াখালীর অস্ত্র মামলার দশ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে লক্ষ্মীপুরের ডিবি পুলিশ। রোববার (২৭ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদ পেয়ে রামগতির চর হাসান হোসেন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। সোমবার দুপুরে (২৮ সেপ্টেম্বর) মাধ্যমে গ্রেপ্তারকৃত জাহাঙ্গিরকে (৪০) নোয়াখালী কারাগারে পাঠানো হয়েছে। জাহাঙ্গির রামগতি উপজেলার চরগজারিয়া গ্রামের মৃত হাদিদ আলীর ছেলে।

ডিবি পুলিশ জানান, ২০১৩ সালের নোয়াখালির হাতিয়া উপজেলায় ডাকাতি করতে গিয়ে অস্রসহ গ্রেপ্তার হয় জাহাঙ্গির। তখন থেকে দীঘদিন কারাভোগ করার পর উচ্চ আদালত থেকে জামিনে গিয়ে পলাতক থাকে জাহাঙ্গির। গত তিন মাস আগে নোয়াখালী জজ আদালের বিচারক জাহাঙ্গিরকে ১০ বছরের সম্রম কারাদন্ড প্রদান করেন। রোববার রাতে গোপন সংবাদ পেয়ে লক্ষ্মীপুর ডিবি পুলিশের ওসির নেতৃত্বে রামগতি থানার চর হাসান হোসেন এলাকায় অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ জাহাঙ্গীর হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

লক্ষ্মীপুর ডিবি পুলিশের ওসি একেএম ফজলুল হক বলেন, ২০১৩ সালের নোয়াখালীর হাতিয়ার থানার অস্র মামলার ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামী রামগতির চরগজারিয়ার বাসিন্দা জাহাঙ্গিরকে গ্রেপ্তার করা হয়। সোমবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে ।


এই বিভাগের আরো খবর