শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরে নারী নির্যাতন মামলা তুলে নিতে বাদীর ওপর হামলা

বিশেষ প্রতিনিধি / ৩৭১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের মামলা তুলে নিতে বাদীকে হামলা করে গুরুত্বর জখম করার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার সন্ধ্যা ৬টায় জেলা সদরের  পৌরসভার সমসেরাবাদ গ্রামে বাদীর ভাড়া বাসায় এ হামলার ঘটনা ঘটে।

জানা গেছে, ২০২০ সালের জানুয়ারী মাসের ৪ তারিখে  ৫ লক্ষ টাকা কাবিনে লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ থানার কেরামতগঞ্জের ওবায়েদ উল্যার মেয়ে শাহনাজের সাথে জেলা সদরের মজুপুরের হাফিজ উল্যার ছেলে কামালের বিবাহ হয়। স্বামী যৌতুক দাবী করে বিভিন্ন সময় স্ত্রীকে নির্যাতন  করত। নির্যাতন সহ্য করতে না পেরে স্বামীর বিরুদ্ধে আদালতে মামলা করে স্ত্রী শাহনাজ। এর পর বাদীকে হামলা করে  আসামী।

বাদী জানায়, বিবাহের পর তার স্বামী বাদীর পরিবারের কাছ থেকে ব্যবসা বৃদ্ধি করার কথা বলে তিন লক্ষ টাকা হাওলাত নেয়। ওই টাকা পরিশোধ না করে কিছুদিন পর দশ লক্ষ টাকা যৌতুক  দিতে চাপ দেয় তাকে। নচেৎ সংসার করবেনা তালাক দেওয়ার হুমকি দেয়। যৌতুক না পেয়ে তাকে ব্যাপক মারধর ও নির্যাতন করে। শাহনাজ বাদী হয়ে লক্ষ্মীপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে স্বামীর বিরুদ্ধে মামলা করে।  জেলা নির্বাচন অফিসারকে এ মামলার তদন্তের আদেশ দেয় বিচারিক হাকিম। মামলা নং ২১৭/২০২০ইং। তদন্ত চলাবস্থায় ঘটনারদিন আসামী কামাল বাদীকে ভাড়া বাসায় এসে  মামলা তুলে নিতে তাকে  চাপ দিয়ে বিবাহের কাবিন খুজতে থাকে। উভয়ের বাকবিতন্ডের মধ্যখানে বাদীকে  হামলা করে আসামী। হামলার একপর্যায়ে বাদির বাম পায়ে লোহার রড ঢুকে যায় এবং ধারালো বটি দ্বারা বাদীকে হত্যার চেষ্টা করে বলে জানান তিনি।  স্থানীয়রা তাকে  উদ্ধার করে। তিনি লক্ষ্মীপুর সদর হাসপাতালের চতুর্থ তলায় মহিলা ওয়ার্ডে চিকিৎসাধীন আছে।

ঘটনার বিষয়  জানার জন্য আসামী কামালের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে খুজে পাওয়া যায়নি।


এই বিভাগের আরো খবর