শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:৪৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

মসজিদ হামলা: প্যারোলহীন আজীবন কারাদণ্ড পেলেন ট্যারেন্ট

চলমান বাংলা ডেক্স / ৪৫৫ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

 

মসজিদ হামলা: প্যারোলহীন আজীবন কারাদণ্ড পেলেন ট্যারেন্ট

ক্রাইস্টচার্চে দুটি মসজিদে হামলা চালিয়ে ৫১ জনকে হত্যার দায়ে অভিযুক্ত অস্ট্রেলিয়ান নাগরিক ব্রেন্টন ট্যারেন্টকে প্যারোলহীন আজীবন কারাদণ্ড দিয়েছেন নিউজিল্যান্ডের একটি আদালত। বৃহস্পতিবার এই রায় দেওয়া হয়।

এর আগে অস্ট্রেলিয়ান নাগরিক ট্যারান্ট দুটি মসজিদে হামলা চালিয়ে ৫১ জনকে হত্যার দায় স্বীকার করে নিয়েছেন। এছাড়া আরো ৪০ জনকে হত্যার চেষ্টা এবং সন্ত্রাসী কার্যক্রমের সঙ্গে সংশ্লিষ্ট থাকার দায়ে তার বিরুদ্ধে আরো দুটি মামলা করা হয়েছিলো। সবগুলো মামলাতেই দোষী সাব্যস্ত হয়েছেন ট্যারান্ট।

রায়ের সময় বিচারক ট্যারান্টের হামলাকে ‘অমানবিক’ বলে আখ্যায়িত করেন।

রায় ঘোষণার সময় বিচারক ক্যামেরুন ম্যান্ডার বলেন, আপনার অপরাধগুলো এতটাই খারাপ যে আপনাকে মৃত্যুর আগ পর্যন্ত আটকে রাখা হলেও করা হলেও এর সাজা পরিপূর্ণ হবে না।

এদিকে ট্যারেন্ট তার আইনজীবীর মাধ্যমে আদালতে জানিয়েছেন যে প্যারোলহীন আজীবন কারাদণ্ডের বিষয়ে তার কোনো আপত্তি নেই। এর আগে ট্যারান্ট আদালতকে জানিয়েছিল যে রায়ের সময় কোনো বক্তব্য সে রাখবে না।


এই বিভাগের আরো খবর