শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৮:২৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

জেএসসি ও জেডিসি পরীক্ষা হচ্ছে না এ বছর: শিক্ষা মন্ত্রণালয়

চলমান বাংলা ডেক্স / ৩৯৯ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

জেএসসি ও জেডিসি পরীক্ষা হচ্ছে না এ বছর: শিক্ষা মন্ত্রণালয়

চলতি বছরের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও সমমানের জেডিসি পরীক্ষা হচ্ছে না। আজ বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা সচিব মো. মাহবুব হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

এ মাসের মাঝামাঝিতে চলতি বছরের প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) ও সমমান এবং জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও সমমান পরীক্ষা বাতিলের একটি প্রস্তাবনা প্রস্তুত করা হয়। যা পরবর্তীতে প্রধানমন্ত্রীর সুপারিশের জন্য পাঠানো হয়।

মো. মাহবুব হোসেন জানান, প্রধানমন্ত্রী জেএসসি পরীক্ষা বাতিলের ওই প্রস্তাবনা অনুমোদন দিয়েছেন।

পরীক্ষা না হলে শিক্ষার্থীরা পরবর্তী ক্লাসে উর্ত্তীর্ণ কীভাবে হবে? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এ বিষয়ে আলোচনা চলছে। সিদ্ধান্ত হলে জানিয়ে দেওয়া হবে।’

গত ২৫ আগস্ট এ বছরের প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) ও সমমানের পরীক্ষাও বাতিল করে সরকার।

মহামারি করোনাভাইরাসের কারণে গত ১৭ মার্চ থেকে দেশের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয় এবং আজ তা বাড়িয়ে ৩ অক্টোবর পর্যন্ত করা হয়েছে।


এই বিভাগের আরো খবর