শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:৫৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

অভিনেত্রী জ্যাকবের ৩৩ বছর কারাদণ্ড

এম জেড মাহমুদ / ৪৩৯ পড়া হয়েছে:
প্রকাশের সময়: রবিবার, ২৩ আগস্ট, ২০২০

অভিনেত্রী জ্যাকবের ৩৩ বছর কারাদণ্ড

মাদক মামলায় সাবেক মিস টিন থাইল্যান্ড ও থাই ডাচ অভিনেত্রী অ্যামেলিয়া অ্যামি জ্যাকবের ৩৩ বছরের কারাদণ্ড হয়েছে। বৃহস্পতিবার থাইল্যান্ডের আদালত তাকে এ সাজা দেন। শুক্রবার সংবাদমাধ্যম ব্যাংক পোস্ট এ তথ্যই দিয়েছে।

ব্যাংক পোস্টের খবরে বলা হয়, প্রেমিকের সঙ্গে অভিনেত্রী অ্যামেলিয়া অ্যামি জ্যাকবকে ২০১৭ সালের ১৯ সেপ্টেম্বর গ্রেফতার করা হয়। ওই সময় পুলিশ তাদের কাছ থেকে কয়েক রকমের মাদকদ্রব্য উদ্ধার করেছিল। গ্রেফতার হওয়ার পর প্রায় একবছর সাজা ভোগের পর ২০১৮ সালের ২৮ আগস্ট ওই মামলা থেকে অব্যাহতি পান অ্যামেলিয়া।

অন্যদিকে তার প্রেমিকের ২৫ বছর ৪ মাসের কারাদণ্ড হয়। একসাথে ৭ লাখ ৫০ হাজার বাথ (থাই মুদ্রা) জরিমানা করা হয়। পরে অ্যামেলিয়াকেও ওই মামলায় দোষী সাব্যস্ত করে ৩ মাসের কারাদণ্ড দেওয়া হয়। সে সময় তাকে মাদক নিরাময় কেন্দ্রে রাখারও নির্দেশ দিয়েছিলেন বিচারক।

কারাদণ্ডের পাশাপাশি তাকেব ৬ লাখ ৬৬ হাজার ৬শ ৬৬ বাথ (থাই মুদ্রা) জরিমানা করা হয়েছে। তবে এই অভিনেত্রী এখনো পলাতক রয়েছেন বলে জানিয়েছে ব্যাংক পোস্ট।

প্রসঙ্গত, অ্যামেলিয়া সিরিজ “থিদা ভ্যানর্ন” অভিনয় করে থাইল্যান্ডে ব্যাপক জনপ্রিয়তা পান। এছাড়া ২০০৬ সালে তিনি মিস টিন থাইল্যান্ড শিরোপা জেতেন।


এই বিভাগের আরো খবর