শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৮:১৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

সিনহা হত্যার ঘটনাস্থল পরিদর্শন করলেন তদন্তকারী দল

টেকনাফ প্রতিনিধি / ৪৫৯ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২২ আগস্ট, ২০২০

সিনহা হত্যার ঘটনাস্থল পরিদর্শন করলেন তদন্তকারী দল

কক্সবাজারের টেকনাফে মেরিন ড্রাইভে তল্লাশি চেকপোস্টে পুলিশের গুলিতে সেনাবাহিনীর মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান হত্যার মামলায় রিমান্ডে নেওয়া ওসি প্রদীপসহ ৩জনকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন ও পর্যবেক্ষণ করেছে র‌্যাবের তদন্তকারী দল।

শুক্রবার বাদে জুমা টেকনাফ বাহারছড়ার শামলাপুর মেরিন ড্রাইভ সড়কের পুলিশের তল্লাশী চৌকিতে সেনাবাহিনীর মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলা সরেজমিন তদন্ত করতে র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্ণেল তোফাইল মোস্তফা সরওয়ার, আইন ও গণমাধ্যম শাখার মুখপাত্র লে. কর্ণেল আশিক বিল্লাহ, গোয়েন্দা বিভাগের প্রধান সারওয়ার বিন কাশেম, র‌্যাব-১৫ অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ, উপাধিনায়ক মেজর মেহেদী হাসান, সিনহার বোনের দায়েরকৃত মামলার তদন্তকারী কর্মকর্তা ও সিনিয়র এসপি খায়রুল ইসলামের নেতৃত্বে একটি প্রতিনিধি দল রিমান্ডে থাকা টেকনাফ মডেল থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশ, বাহারছড়া ফাঁড়ির সাবেক তদন্ত কর্মকর্তা লিয়াকত আলী এবং পুলিশি মামলার আইও নন্দ দুলাল রক্ষিতকে নিয়ে ঘটনাস্থলে আসেন।

প্রথমে নন্দ দুলাল রক্ষিত, পরে লিয়াকত আলী এবং শেষে প্রদীপ কুমার দাশ গত ৩১ জুলাই রাতে সংগঠিত ঘটনার প্র্যাকটিকেল বর্ণনা দেন।তদন্তকারী দল ঐদিন আকস্মিকভাবে ঘটে যাওয়া নৃশংস এই ঘটনার প্রকৃত ক্লু বের করার চেষ্টা করেন।

এই ব্যাপারে র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্ণেল তোফাইল মোস্তফা সরওয়ার উপস্থিত সাংবাদিকদের জানান, গত ৩১ জুলাই রাতে কী ঘটেছিল তা সরেজমিনে দেখার জন্য এই তিন আসামিকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। অবশিষ্ট কিছু তদন্ত প্রতিবেদন প্রকাশ হওয়ার জানা যাবে বলে আশ্বস্ত করেন।


এই বিভাগের আরো খবর