শিরোনাম:
রোহিঙ্গা নিপীড়নকারীদের বিচারের আওতায় আনার আহ্বান প্রধানমন্ত্রীর রায়পুরের ৬নং কেরোয়া ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাহাদাত হোসেন লিটন কলাপাড়ায় ১ জেলেকে পিটিয়ে মারার অভিযোগ নৌ- পুলিশের বিরুদ্ধে” প্রাথমিকে নিয়োগ ও বেতন নিয়ে সুখবর দ্বিপাক্ষিক সহযোগিতা নিয়ে রোডম্যাপ তৈরির প্রস্তাব কুয়েতের লক্ষ্মীপুর যুবলীগের দু-গ্রুপের সংঘর্ষ, আহত-১২ লক্ষ্মীপুর দলিল জালিয়াতির মামলায় ৩ আসামী কারাগারে লক্ষ্মীপুরে চার সন্তানকে ঘরে রেখে আগুন : মায়ের বিষপানে আত্মহত্যার চেষ্টা নতুন ফ্ল্যাটে জীবনকে ভালোবাসছেন পরীমনি প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার প্রস্তুতি: গণিত মডেল টেস্ট ১
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

কুমিল্লায় ২০ হাজার পিস ইয়াবাসহ দম্পতি গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধি / ৩৩৬ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০

কুমিল্লায় ২০ হাজার পিস ইয়াবাসহ দম্পতি গ্রেফতার

কুমিল্লার দাউদকান্দি টোল প্লাজায় মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে প্রায় ৬০ লাখ টাকা মূল্যের ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। ওই অভিযানে গ্রেফতার করা হয়েছে ইয়াবা ব্যবসায়ী দম্পতিসহ ৩ জনকে।

গ্রেফতার দম্পতি মাইক্রোবাসে করে ইয়াবা পাচারকালে তাদের সন্তান ও শাশুড়িকে ব্যবহার করে আসছিল, যেন গাড়িতে পরিবার-পরিজন দেখে পুলিশের কোনো সন্দেহ না হয় এবং ফ্যামিলি ট্যুর মনে করে। কিন্তু এতেও রক্ষা হয়নি।

বুধবার (১৯ আগস্ট) জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলো-নোয়াখালীর চাটখিল থানার ইসলামপুর গ্রামের আবুল কালামের ছেলে মো. ইমাম হোসেন ওরফে আজগর (৩২), তার স্ত্রী মোসা. সোনিয়া (২৮) এবং লক্ষ্ণীপুরের চন্দ্রগঞ্জ উপজেলার শ্রীরামপুরের মৃত নেসার আহম্মেদের ছেলে মো. মাহবুব আলম (২৮)।

আরও পড়ুন: কুমেক হাসপাতালে করোনা উপসর্গে আরও ৪ জনের মৃত্যু

পুলিশ সুপার জানান, কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবার একটি বড়ো চালান যাচ্ছে এমন খবর পেয়ে মঙ্গলবার (১৮আগস্ট) সন্ধ্যায় জেলা ডিবি পুলিশের এলআইসি টিমের প্রধান পুলিশ পরিদর্শক মোহা. ইকতিয়ার উদ্দিনের নেতৃত্বে একটি টিম ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার দাউদকান্দি টোল প্লাজায় অবস্থান নেয়। পরে ঢাকাগামী একটি নোয়া মাইক্রোবাসকে (চ-১৩-৭৯৬১) থামানো হয়। এ সময় তল্লাশি চালিয়ে মাইক্রোবাসের ভেতরে বিশেষ কৌশলে রাখা একটি কার্টনে ১৫ হাজার পিস এবং অপর একটি শপিং ব্যাগে স্কচটেপ দিয়ে মোড়ানো অবস্থায় আরও ৫ হাজার পিসসহ মোট ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় ৩ জনকে গ্রেফতার করা হয়।

পুলিশ সুপার আরও জানান, মাদক ব্যবসায়ী ইমাম হোসেন ইয়াবা পাচারের জন্য তার স্ত্রী, সন্তান ও শাশুড়িকে ব্যবহার করে আসছিল, যেন পরিবার পরিজনের কারণে পুলিশের সন্দেহ না হয়। তবে সুস্পষ্ট তথ্যের ভিত্তিতে নিশ্চিত হয়ে পুলিশ মাইক্রোবাস থেকে ইয়াবাগুলো উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য প্রায় ৬০ লাখ টাকা। এ ঘটনায় দাউদকান্দি মডেল থানায় মামলা হয়েছে।


এই বিভাগের আরো খবর