শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৭:৩৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

করোনায় লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ ইউপি চেয়ারম্যানের মৃত্যু

এম জেড মাহমুদ  / ৫১৬ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০

করোনায় লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ ইউপি চেয়ারম্যানের মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও চন্দ্রগঞ্জ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল মারা গেছেন।

১৬ আগস্ট রবিবার সন্ধ্যা ৭ টার দিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। এ নিয়ে লক্ষ্মীপুরে করোনা আক্রান্ত হয়ে তিনজন ইউপি চেয়ারম্যানের মৃত্যু হলো।

এর আগে ১৪ জুলাই রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শাহজাহান কামাল ও ২১ জুন রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউপি চেয়ারম্যান শহীদ উল্যা করোনায় মারা যান।
সন্ধ্যা সাড়ে ৭টার দিকে লক্ষ্মীপুর জেলা উন্নয়ন বাস্তবায়ন পরিষদের মতবিনিময় সভায় লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ১৪ আগস্ট জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম বাবুল এর করোনা রিপোর্ট পজেটিভ আসে। আজ অবস্থার অবনতি হলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।


এই বিভাগের আরো খবর