শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:২২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

মা হওয়ার খবরটা শুনে আমি ও রাজ জড়াজড়ি করে কেঁদেছি: পরীমনি

রাহিমা আক্তার মুন্নী / ৩৩ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২

মা হওয়ার খবরটা শুনে আমি ও রাজ জড়াজড়ি করে কেঁদেছি: পরীমনি

গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবি করতে গিয়ে দুজনের সঙ্গে পরিচয়। তারপর প্রেম। এরপর বিয়ে গত বছরের ১৭ অক্টোবর । সোমবার বিকেলে বাচ্চার মা হওয়ার খবর জানালেন পরীমনি।

গত বছরের ১৭ অক্টোবর। আগে থেকে ওইভাবে আমাদের পরিচয় ছিল না। গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবিতে আমার নায়ক ছিল রাজ। শুটিংয়েই পরিচয়। শুটিংয়ে আমরা দুজন খুব মজা করতাম। মজা করতে করতেই প্রেম। প্রেম হওয়ার ঠিক সাত দিনের মাথায় বিয়ে করেছি।

চরকি অরিজিনাল ফিল্ম গুনিনের সেটে বিয়ের একটি দৃশ্যে পরীমনি ও শরিফুল রাজ। গুণিন পরিচালনা করেছেন গিয়াসউদ্দিন সেলিম।
চরকি অরিজিনাল ফিল্ম গুনিনের সেটে বিয়ের একটি দৃশ্যে পরীমনি ও শরিফুল রাজ। গুণিন পরিচালনা করেছেন গিয়াসউদ্দিন সেলিম।

প্রথমে দুই পরিবারকেই আমরা দুজন জানিয়েছিলাম। এরপর পারিবারিকভাবে রাজের আফতাব নগরের বাসায় বিয়ে হয় আমাদের।

তাঁর সঙ্গে মিশতে গিয়ে দেখলাম, আমরা দুজনই পাগল। দুজনই ভাবলাম, আমাদের সারা জীবন একসঙ্গে থাকা উচিত। তাই কোনো কিছু না ভেবেই বিয়ের সিদ্ধান্ত নিই আমরা।

কিছুদিন ধরেই বিষয়টি অনুভব করতে পারছিলাম। আজ আমরা হঠাৎই দুজন হাসপাতালে যাই। আলট্রাসোনো করার পর ডাক্তারের মুখে খবরটি শুনে আমার কী যে ভালো লাগছিল। আমি ও রাজ দুজন জড়াজড়ি করে কেঁদেছি।

আমি আলট্রাসোনোর পর খবরটি যখন ডাক্তারের মুখে শুনলাম, তখন আমার কাছে পৃথিবীর সবচেয়ে ক্ষমতাধর উইমেন মনে হয়েছে আমাকে। মনে হচ্ছে, আমার পাখা গজিয়েছে, উড়ছি।

আমি আমার নানাকে প্রথমে জানাই। নানা খুব খুশি। নানাভাই মিষ্টি আনার টাকা দিয়েছেন আমাকে। মিষ্টি এনে আমরা সাবাইকে খাওয়ালাম। এরপর শাশুড়ি মাকে জানিয়েছি। তাঁদের বাসায়ও নাকি সবাই আনন্দ করছেন।
রাজ কাজ করবে। আমি দেড় বছরের ছুটি নিলাম। কারণ, আমার একটি বাচ্চা দরকার। ওকে সুস্থ সুন্দরভাবে দুনিয়াতে আনতে হবে। এ জন্যই কাজ করব না। নিজের যত্ন নেব।

 


এই বিভাগের আরো খবর