শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরে আনসার বাহিনীর পতাকা প্রদক্ষিণ র‌্যালি

বিশেষ প্রতিনিধি / ৮১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
Exif_JPEG_420

 

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে লক্ষ্মীপুরে আলোচনা সভা ও পতাকা প্রদক্ষিণ র‌্যালী করেছেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা।

আজ বুধবার (১লা ডিসেম্বর ) সকালে সদর উপজেলার দালালবাজার এলাকার আনসার ক্যাম্পে এ আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালিটি আনসার ক্যাম্প থেকে বের হয়ে ঢাকা-রায়পুর মহাসড়কসহ গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদিক্ষণ শেষে পুনরায় আনসার ক্যাম্পে এসে শেষ হয়।

এতে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ। আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মিমতানুর রহমানসহ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বিভিন্ন স্তরের সদস্যরা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট জে.এম. ইমরান (জি.ওয়াই.এ. কে তুরস্ক)।
আলোচনা সভায় প্রধান অতিথি মহান স্বাধীনতা সংগ্রামে এবং মুক্তিযুদ্ধে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর গৌরবময় অবদানের কথা স্মরণ করে বলেন, কোভিডকালীন সময়েও আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা উল্লেখযোগ্য ভূমিকা পালন করেছেন। তাছাড়া প্রাকৃতিক দুর্যোগ, ক্ষুধা, দারিদ্র বিমোচনে ও প্রত্যান্তাঞ্চলের আইন শৃঙ্খলা রক্ষায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী উল্লেখযোগ্য ভূমিকা পালন করে যাচ্ছেন। এ জন্য তিনি তাদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এ ছাড়াও তাদেরকে আরো সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বিনির্মাণে আরো ভূমিকা রাখার আহ্বান জানান জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ।


এই বিভাগের আরো খবর