শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:৪৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

স্বর্ণালংকার নিয়ে উধাও হওয়া সেই কারিগর গ্রেপ্তার

এম জেড মাহমুদ / ৮৮ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২৭ নভেম্বর, ২০২১

 

লক্ষ্মীপুরের রামগতিতে কাঁনন স্বর্ণ শিল্পালয়ে চুরি হওয়া স্বর্ণালংকার নিয়ে উধাও হওয়া সেই কারিগর পলাশ হালদার কে গ্রেপ্তার করেছে পুলিশ।
শুক্রবার (২৬ নভেম্বর) দুপুরে কারিগর পলাশ হালদার কে আদালতে সোপর্দ করা হয়েছে।এরআগে বৃহস্পতিবার সকালে মানিকগঞ্জের শিবালয় উপজেলায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ।২৭ অক্টোবর বিকেলে উপজেলার রামগতি বাজারস্থ মীর রোডে কাঁনন স্বর্ণ শিল্পালয়ে এ চুরির ঘটনা ঘটেছিল। এসময় ১৫-২০ ভরি স্বর্ণালংকার চুরি হয়েছে বলে জানায় ভুক্তভোগী। পরে তার বিরুদ্ধে একটি চুরির মামলা দায়ের করা হয়।

কাঁনন স্বর্ণ শিল্পালয়ের সত্বাধিকারী দুর্লভ সাহা জানান, আমার দোকানে সাজানো প্রায় ১৫-২০ ভরি স্বর্ণালংকার তালা ভেঙ্গে লুট করে কারিগর পলাশ নিখোঁজ হয়। তাকে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি। অবশেষে রামগতি থানা পুলিশের সহযোগিতায় নিখোঁজ হওয়া কারিগরকে গ্রেপ্তার করে চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার করা হয়েছে।এজন্য আমি পুলিশ বাহিনীর প্রতি চিরকৃতজ্ঞ।

থানা সূত্রে জানা যায়, রামগতি থানা পুলিশ কর্তৃক মানিকগঞ্জ জেলার শিবালয় থানা এলাকায় অভিযান পরিচালনা করে চুরি হওয়া স্বর্ণাংকার থেকে ১৩ ভরি ০৬ আনা স্বর্ণালংকার ও রূপা ০৪ ভরি ১৩ আনা উদ্ধার ও আসামী পলাশ হালদার গ্রেফতার করা হয়েছে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বিষয়টি নিশ্চিত করে বলেন, দুইবার অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। ভুক্তভোগীর তথ্য মতে চুরি হওয়া অধিকাংশ স্বর্ণাংকার জব্দ তালিকায় রয়েছে। কিছু স্বর্ণাংকার কারিগরের প্রমিকাকে উপহার দিয়েছে বলে জানায় গ্রেপ্তার হওয়া পলাশ হালদার।


এই বিভাগের আরো খবর