শিরোনাম:
পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন গাছের পাতা বিক্রি করে বছরে আয় ১২ লাখ টাকা
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:১৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

টঙ্গীতে আগুনে ছারখার ৫ শতাধিক ঘর

বিশেষ প্রতিনিধি / ৯৩ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২৭ নভেম্বর, ২০২১

 

গাজীপুরের টঙ্গীর হাজী মাজার বস্তিতে
আগুনে পুড়ে গেছে পাঁচ শতাধিক ঘর।

শনিবার ( ২৭ নভেম্বর) ভোর আনুমানিক চারটার দিকে টঙ্গীর সেনা কল্যাণ ভবনের পাশে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে টঙ্গী সহ উত্তরা, কুর্মিটোলা ও পুর্বাচল ফায়ার সার্ভিসের মোট নয়টি ইউনিটের ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

ফায়ার সার্ভিসের ঢাকা বিভাগীয় উপ-পরিচালক দিনমনি শর্মা জানান,প্রাথমিকভাবে জানা গেছে, বস্তির এক ঘরে মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়। বস্তির ঘরে ঘরে গ্যাস সিলিন্ডার ছিল। আগুনের তাপে সিলিন্ডারের রাবারের পাইপ গলে গ্যাস ছড়িয়ে পড়ে। ফলে মুহূর্তের মধ্যে আগুন ভয়াবহ রূপ পায়।

স্থানীয়রা জানান, ভোরে হঠাৎ আগুন লাগলে সকলে আগুন নেভানোর চেষ্টা করে। আগুন দ্রুত ছড়িয়ে পড়লে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। তবে আগুনের এ ঘটনায় হতাহতের কোন খবর পাওয়া যায়নি।


এই বিভাগের আরো খবর