শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১১:১১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

টাঙ্গাইলে আ’লীগ নেতা-চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে ঝাড়ু মিছিল

টাঙ্গাইল প্রতিনিধি / ৬১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

নির্বাচনী কাজে বাঁধা দেওয়ার অভিযোগে টাঙ্গাইলের নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়াম ও ধুবড়িয়া ইউনিয়নের নৌকার প্রার্থী মতিয়ার রহমানের বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে প্রতিপক্ষের সমর্থকরা।

বুধবার (২৪ নভেম্বর) বিকেলে ধুবরিয়া এলাকায় স্বতন্ত্র প্রার্থী শফিকুর রহমান শাকিলের অনুসারিরা ওই মিছিলের আয়োজন করে।

স্বতন্ত্রপ্রার্থী শফিকুর রহমান শাকিলের অভিযোগ, বুধবার সকালে ইউনিয়নের কাচপাই গ্রামে আমার স্ত্রী কনিকা রহমানসহ নারীকর্মীরা ভোট চাইতে যান। সেখানে মতিয়ারের ছেলে সরোয়ার আলম ও ছাত্রলীগ নেতা ইয়ারোফ হোসেনের নেতৃত্বে তাদের বাধা প্রয়োগ করেন। একপর্যায়ে শাকিলের ভাতিজাকে লাঞ্ছিত করেন। এ ঘটনার প্রতিবাদ জানিয়ে দুপুরে টাঙ্গাইল-আরিচা সড়ক অবরোধ করে আন্দোলন শুরু করে আমার সমর্থকরা। এ সময় গাড়ি নিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়াম যাওয়ার সময় আন্দোলনকারী নারীদের বাধা দিয়ে তাদের সঙ্গে খারাপ আচরণ করেন। পরে বাড়ি থেকে তুলে নেওয়ার হুমকি দেন।

নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়াম বলেন, আমি আওয়ামী লীগের একজন কর্মী। আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর জন্য কাজ করছি। দুপুরের দিকে আমি বাড়ি থেকে আওয়ামী অফিসে যাওয়ার পথে স্বতন্ত্রপ্রার্থী শফিকুরের লোকজনের আমাকে দেখে রাস্তা অবরোধ করে মিছিল শুরু করে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। প্রতিবাদ করায় তারা হুমকিও দেয়। পরে আমি বাদী হয়ে শফিকুর রহমান শাকিলসহ ১০ জনের নাম উল্লেখ করে উপজেলা নির্বাচন অফিস, থানা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন জানান, বিষয়টি শুনেছি। তবে এখনও কোনো অভিযোগ পাইনি। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরো খবর