বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:১৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরে মেম্বার প্রার্থী শাহজালাল মোল্লার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

বিশেষ প্রতিনিধি / ১২০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১

লক্ষ্মীপুরে মেম্বার প্রার্থী শাহজালাল মোল্লার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

জেলা সদরের চরমনী মোহন ইউনিয়নের বাসিন্দা শাহজালাল মোল্লা। আগামী চররমনী মোহন ইউপি নির্বাচনে ৩নং ওয়ার্ড থেকে তিনি ইউপি সদস্য পদে একজন প্রার্থী। তিনি দীর্ঘদিন থেকে এলাকার গরীব দুঃখী মানুষের খোজ খবর রাখেন এবং সাহায্য সহযোগিতা করে আসছেন। রাজনীতির পাশাপাশি তিনি ব্যবসা বাণিজ্য করে জীবিকা নির্বাহ করেন। সম্প্রতি তার রাজনীতি প্রতিপক্ষ ও স্থানীয় একটি স্বার্থন্বেসী মহল প্রতিহিংসা বশবর্তী হয়ে তার বিরুদ্ধে নানা অপপ্রচার চালিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ করিয়ে তার সুনাম ক্ষুন্ন করেছেন। বুধবার (২০ অক্টোবর) বিকেলে এক সাক্ষাৎকারে তিনি এসব অভিযোগ করেন। তিনি বলেন, ২০১৪ সালে আমি ওয়ার্ড যুবলীগের সভাপতি দায়িত্ব পাওয়ার পর থেকে অদ্য পর্যন্ত দলকে সুসংগঠিত করতে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছি। যথা নিয়মে দলীয় কর্মকান্ড চালিয়ে যাচ্ছি। কিন্তু আমার এ জনপ্রিয়তাকে বিনষ্ট করতে আগামী ইউপি নির্বাচনকে সামনে রেখে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে স্বার্থন্বেষীমহল গত ১৮ অক্টোবর-২১ইং “দৈনিক নোয়াখালী প্রতিদিন” পত্রিকায় আমার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায়। সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়। আমার বিরোধীপক্ষ সংবাদকর্মীকে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোধিত তথ্য দেয়। সংবাদের ভাষ্যমতে, কারও কাছে আমি চাঁদা দাবী করিনাই কিংবা কাউকে হুমকি ধমকি দেইনি কিংবা কাউকে মারধর করিনি। তিনি বলেন, আমি একজন ব্যবসায়ী ও কৃষক হই। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমানের আর্দশকে বুকে ধারণ করে চররমনীমোহন ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করছি। আমি ব্যবসা ও কৃষি কাজ করে জীবন জীবিকা নির্বাহ করি। কোন সন্ত্রাসী গোষ্ঠীর সাথে আমার সম্পর্ক নেই। আমি দীর্ঘদিন থেকে রাজনৈতিক প্রতিহিংসার শিকার। এছাড়া আগামী ইউপি নির্বাচনে আমি ৩নং ওয়ার্ড থেকে মেম্বার পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বি করব। সে লক্ষ্য আমি এলাকায় কাজ করছি। জনপ্রিয়তা ও সুনাম নষ্ট করতে আমার সম্ভাব্য প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা আমার বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে। হেয় প্রতিপন্ন করতে আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচার চালাচ্ছে বলে তিনি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক আলী হোসেন বলেন, শাহজালাল মোল্লা দীর্ঘ ৭বছর ধরে ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন, তিনি দলের সভা-সেমিনার করে আসছেন। আগামী নির্বাচনে সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী শাহাজালাল মোল্লা, তার এই জন প্রিয়তাকে বিতর্কিত করতে একটি মহল ষড়যন্ত্র চালাচ্ছে। তিনি বলেন, শাহাজালাল মোল্লা কোন ধরণের সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত নয়। তিনি রাজনীতিক প্রতিহিংসা শিকার। আমি ৩নং ওয়ার্ড যুবলীগের পক্ষ থেকে তার বিরুদ্ধে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

স্থানীয়রা জানান, শাহাজালাল মোল্লা এলাকার গরীব দুঃখী মানুষের পাশে থাকে। সাধ্য মতে সাহায্য সহযোগিতা করে। করেনাকালীন নিম্ন আয়ের মানুষকে অনেক সহায়তা করেছে। তার জনপ্রিয়তা নষ্ট করতে এক শ্রেণীর মানুষ তার বিরুদ্ধে উটে পড়ে লেগেছে।


এই বিভাগের আরো খবর