বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:২৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

চন্দ্রগঞ্জে বিট পুলিশিং কার্যক্রমের সুফল পাচ্ছে জনগণ

বিশেষ প্রতিনিধি / ৮৭ পড়া হয়েছে:
প্রকাশের সময়: রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১

চন্দ্রগঞ্জে বিট পুলিশিং কার্যক্রমের সুফল পাচ্ছে জনগণ

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জে বিট পুলিশিংয়ের সুফল পাচ্ছে সাধারণ মানুষ। বিট পুলিশিংয়ের মাধ্যমে পারিবারিক ও সামাজিক ছোট ছোট সমস্যা গুলো নিরসন করা হচ্ছে, এতে বড় বড় সমস্যা ও অপরাধ অঙ্কুরেই বিনাশ হচ্ছে। তবে স্বার্থান্বেষী রাজনৈতিক নেতাদের ছত্রছায়ায় গড়ে ওঠা কিশোর গ্যাং ও মাদক কারবারি চক্রের আধিপত্য এখনও লক্ষ্য করা যাচ্ছে।

আজ শনিবার বিকেলে চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আয়োজিত বিট পুলিশিং মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য এমনটাই জানিয়েছেন চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আলী হোসেন।

এ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একে ফজলুল হক। তিনি বলেন, ‘বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে জনগণের দ দোরগোড়ায় সেবা পৌঁছে দেয়া হচ্ছে। সাধারণ মানুষের সাথে পুলিশের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বিট পুলিশিংয়ের মাধ্যমে প্রসারিত হচ্ছে। এভাবে জনগণ এবং পুলিশ একত্রে কাজ করলে মাদক কারবার ও কিশোর গ্যাংয়ের সাথে জড়ানোর সাহস পাবে না কেউ।’

‘বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আয়োজিত জনসচেতনতামূলক এ সভার সভাপতিত্ব করেন চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন। চন্দ্রগঞ্জ ইউনিয়ন বিট পুলিশিং কর্মকর্তা আবদুল হান্নানের সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন- ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন লিটন, সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম শিপন ও ছাত্রলীগ নেতা রিয়াজ হোসেন জয় প্রমুখ।


এই বিভাগের আরো খবর