বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১০:২৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

পরীমনির মুক্তির পর যা বললেন জায়েদ খান

বিশেষ প্রতিনিধি / ৪৮ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১

পরীমনির মুক্তির পর যা বললেন জায়েদ খান

জামিনে মুক্ত হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। ২৬ দিন কারাভোগের পর বুধবার সকাল সাড়ে ৯টায় কাশিমপুর মহিলা কারাগার থেকে বেরিয়ে আসেন তিনি। গত কয়েকদিন ধরেই পরীমনির মুক্তির দাবিতে সোচ্চার ছিলেন চলচ্চিত্রসংশ্লিষ্টরা। অবশেষে নায়িকার মুক্তিতে তাদের অনেকে সন্তুষ্টি প্রকাশ করেছেন।

এ বিষয়ে মুখ খুলেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান। তিনি বলেন, আমরা সব সময়ই শিল্পীর পাশে। পরীমনির বিষয়ে সিদ্ধান্ত আমার একার না। ওটা সংগঠনের সিদ্ধান্ত। আমি সংগঠনের অংশ।
জামিন প্রসঙ্গে বলেন, আমরা আগে থেকেই বলেছি, কোথাও কি আমরা জামিনের বিরোধিতা করেছি, কেউ বলতে পারবে? আমরা যেটা করেছিলাম, গঠনতন্ত্র-সংবিধান রক্ষার জন্য… শুধু ও কেন, কারও প্রতি তো আমাদের কোনো রাগ নেই। আমরা আমাদের সাংগঠনিক কাজ করেছিলাম। ও মুক্তি পেয়েছে, আমরা সন্তুষ্টি প্রকাশ করছি এবং আমরা খুশি। শিল্পীর পাশে আমরা।

পরীমনির পাশে থাকার কথা বললেও সংগঠনের কাউকে আজ কারাফটকে দেখা যায়নি। জায়েদ খান বলেন, সংগঠনের কারো যাওয়াটাই কি সবকিছু? যাওয়াটাই বড় কথা নয়। আমরা তার পাশে আছি, সে আসুক। রায়ে সন্তুষ্ট প্রকাশ করছি। খুশি হয়েছি আমরা শিল্পীরা।

এর আগে গ্রেপ্তারের পর পরীমনির সদস্যপদ সাময়িক স্থগিত করেছিল শিল্পী সমিতি। এ বিষয়ে সমিতির সাধারণ সম্পাদক বলেন, সমিতি আগের সিদ্ধান্তেই আছে। আইনি বিচার প্রক্রিয়ায় যা হবে। তার তো কাজে বাধা নেই। তার কোনো কার্যক্রমে বাধা নেই; তার কোনো কিছুতেই বাধা নেই। সংগঠন আবার মিটিং করে পরীর ব্যাপারে সিদ্ধান্ত জানাবে।
গত ৪ আগস্ট পরীমনিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানে নতুন মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করা হয় বলে দাবি করে র‌্যাব।

পরীমনির গ্রেপ্তারের পর কিছুদিন নিশ্চুপ থাকে শিল্পী সমিতি। পরে অনেকেই তার ন্যয়বিচারের দাবি তোলেন।

 


এই বিভাগের আরো খবর