বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৫:৪৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরে হারুন হত্যা: ৩ দিনের রিমান্ডে আওয়ামী লীগ নেতা

বিশেষ প্রতিনিধি / ১৩৫ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

  • লক্ষ্মীপুরে হারুন হত্যা: ৩ দিনের রিমান্ডে আওয়ামী লীগ নেতা

লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের ফতেহধর্মপুর গ্রামে হারুনুর রশিদ (৫৫) নামে এক আওয়ামী লীগ নেতাকে হত্যার ঘটনায় গোলাম মাওলা (৫০) নামে আরেক আওয়ামী লীগ নেতাকে রিমান্ডে নিয়েছে পুলিশ।

সোমবার (০৯ আগস্ট) দুপুরে চন্দ্রগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে তার ৭ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। আদালতের বিচারক জুয়েল দেব তার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. মজিবুর।

নিহত হারুনুর রশিদ সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের ফতেধর্মপুর গ্রামের হোসেন ব্যাপারীর পুত্র। তিনি বশিকপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। গ্রেফতারকৃত গোলাম মাওলা পাশ্ববর্তী বাঙ্গাখাঁ ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

উল্লেখ্য : বুধবার (৪ আগষ্ট) রাত ৯টার দিকে সিএনজিযোগে আসা ৪/৫ জন দূর্বৃত্ত হারুনুর রশিদ ওরফে কসাই হারুনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে ফাঁকা গুলি করে ঘটনাস্থল ত্যাগ করে। স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় প্রেরণ করা হলে রাত একটার দিকে কুমিল্লার দাউদকান্দি এলাকায় পৌঁছলে তার মৃত্যু হয়।

এ ঘটনার পরদিন নিহতের ছেলে আল আমিন বাদি হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

লক্ষ্মীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর, সার্কেল) মিমতানুর রহমান বলেন, হারুনুর রশিদকে হত্যার ঘটনায় গোলাম মাওলা নামে একজনকে রিমান্ডে নেওয়া হয়েছে।


এই বিভাগের আরো খবর