বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:৫৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

আদরের নায়িকা বুবলী!

বিশেষ প্রতিনিধি / ১২০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: রবিবার, ৮ আগস্ট, ২০২১

আদরের নায়িকা বুবলী!

ভক্ত বা দর্শকদের চোখে নায়িকারা বরাবরই আদরের হয়! শবনম বুবলীও তার অভিনয়-গ্ল্যামার দিয়ে কম আদর বা জনপ্রিয়তা অর্জন করেননি। প্রচুর।

তবে এবার আর আদর বিষয়টি অদৃশ্য থাকছে না। সীমাবদ্ধ থাকছে না তারকা-ভক্ত দূরত্বে। নায়ক হিসেবে এবার সরাসরি বুবলীর সামনে আসছেন আদর আজাদ!

২০১৪ সালে ‘ইমামি ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন এই আদর। এরপর নিয়মিত শোবিজ অঙ্গনে কাজ করে পেয়েছেন জনপ্রিয়তা ও প্রশংসা। চলচ্চিত্রে কাজ করতে গিয়ে শুরুতেই নায়িকা হিসাবে পেয়েছেন মাহিয়া মাহিকে। এবার তার নায়িকা হিসেবে যুক্ত হলেন হালের আরেক আলোচিত নায়িকা শবনম বুবলী।

তারা জুটি বাঁধতে যাচ্ছেন রোমান্টিক থ্রিলার ঘরানার ছবি ‘তালাশ’-এ। নির্মাণ করছেন সৈকত নাসির।

এ বিষয়ে আদর আজাদ বলেন, ‘‘সৈকত ভাই অসাধারণ পরিচালক। এর আগেও উনার সঙ্গে আমার কাজ করা হয়েছে। অন্যদিকে ‘তালাশ’-এর গল্পও দুর্দান্ত। এখন পর্যন্ত আমার সেরা ছবি হতে যাচ্ছে এটি।’’

সিনেমাটির পরিচালক সৈকত নাসির বলেন, ‘এই ছবিটি আমার স্বপ্নের প্রজেক্ট। বরাবরই বলি আমি যখন যাদের নিয়ে কাজ করি তারাই আমার চোখে তখন সেরা অভিনেতা। আদর আজাদ আমার চোখে এখন স্টার। ওর সঙ্গে বুবলীকে নিয়ে চ্যালেঞ্জে নামছি। আমার বিশ্বাস দারুণ কিছু উপহার দিতে পারবো।’

জানা গেছে, ‘তালাশ’ সিনেমাটির সংলাপ ও চিত্রনাট্য করেছেন আসাদ জামান।
সর্বশেষ ক্লিওপেট্রা ফিল্মস প্রযোজিত ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকের ‘যাও পাখি বলো তারে’ এবং শাপলা ইন্টারন্যাশনাল প্রযোজিত ও পরিচালক শামীম আহমেদ রনি পরিচালিত ‘লাইভ’ সিনেমায় অভিনয় করেছেন আদর আজাদ। দুটি সিনেমাতেই তার বিপরীতে নায়িকা হিসেবে ছিলেন মাহিয়া মাহি।


এই বিভাগের আরো খবর