বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১০:১৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরে বাজার-রাস্তাঘাট, মোড়ে মোড়ে পুলিশের চেক

এম জেড মাহমুদ / ২৪৯ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
Exif_JPEG_420

লক্ষ্মীপুরে বাজার-রাস্তাঘাট, মোড়ে মোড়ে পুলিশের চেক

করোনা ভাইরাস দ্বিতীয় ঢেউয়ের সংক্রামণ প্রতিরোধে সারাদেশের ন্যায় লক্ষ্মীপুরেও কঠোর ভাবে চলছে লকডাউন। ৮দিনের এ লকডাউন বুধবার (১৪এপ্রিল) ভোর ৬টা থেকে এ লকডাউন শুরু হয়ে চলবে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত।

লকডাউনের কারণে সকাল থেকে বন্ধ রয়েছে সরকারি-বেসরকারি সবধরণের প্রতিষ্ঠান। সকাল থেকেই লক্ষ্মীপুর থেকে ছেড়ে যায়নি দূরপাল্লার যানবাহন। এছাড়াও খাবার ও ঔষধের দোকান ব্যতিত খোলা হয়নি শপিংমল, বিপনীবিতান, কসমেটিকসসহ বিভিন্ন দোকানপাট।

তবে তালাবদ্ধ দোকানগুলোর সামনে দোকানীদের দাড়িয়ে থাকতে দেখা যায়। করোনা প্রতিরোধে লকডাউন ও স্বাস্থ্যবিধি মেনে চলতে জেলার বিভিন্ন উপজেলাগুলোতে চলছে মাইকিংয়ের মাধ্যমে প্রচারনা করছেন লক্ষ্মীপুর জেলা তথ্য অফিস বিভাগ।

এদিকে লকডাউন বাস্তবায়নে ও জনগণকে চলাচলে বিধি-নিষেধ মানতে বাধ্য করতে ভোর থেকেই মাঠে রয়েছেন সিভিল প্রশাসন এবং আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। মেইন সড়কসহ মোড়ে মোড়ে পুলিশের গোয়েন্দা বিভাগের লোকজনসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের গাড়ি থামিয়ে জিজ্ঞাসাবাদ করতে দেখা গেছে। এসময় লক্ষ্মীপুর চক বাজার এলাকায় বিনা কারণে রাস্তায় বের হওয়ায় কয়েকটি ব্যটারি চালিত অটোরিকসাকে সাময়িক সময়ের জন আটকে রাখতে দেখা গেছে।

করোনা প্রতিরোধে ও সরকারের নির্দেশনা বাস্তবায়নের লক্ষেই মাঠে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী। খাদ্যসামগ্রী ও ঔষধপত্রসহ জরুরী সেবা ছাড়া কাউকেই এ লকডাউনে অযথা রাস্তায় চলতে দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান।


এই বিভাগের আরো খবর