শিরোনাম:
লক্ষ্মীপুর আইনজীবী সমিতির সভাপতি শাহাদাত, সম্পাদক সবুজ খোলার সিদ্ধান্ত শিগগিরই: গণশিক্ষা প্রতিমন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে চায় সরকার: ভিপি নুর পটুয়াখালীতে সাংবাদিক মুজাক্কির হত্যা ও হারুন খাঁনের উপরে সন্ত্রাসী হামলায় প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন রায়পুরে মেয়র প্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাট জনপ্রিয়তার শীর্ষে  কমলনগরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত কাল সব শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ দিবস পালন যেভাবে চন্দ্রগঞ্জে লোহার গেইটের চাপায় প্রাণ গেল শিশু শ্রমিক সাইমুনের বশিকপুর ইউনিয়নে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কাউন্সেলিং অধিবেশন অনুষ্ঠিত জন্ম নিবন্ধনের নতুন শর্ত : সন্তানদের স্কুলে ভর্তি করতে ভোগান্তিতে অভিভাবকরা
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৫২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

জনপ্রিয়তায় এগিয়ে আছে রামগতির চরপোড়াগাছা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন

বিশেষ প্রতিনিধি / ২৮০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১

জনপ্রিয়তায় এগিয়ে আছেন টানা ত্রিশবছর জনপ্রতিনিধিত্বকারী

লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার ৩নং চরপোগাছা ইউনিয়নের ২বারের নির্বাচিত চেয়ারম্যান মোঃ নুরুল আমিন হাওলাদার। এর আগে ইউনিয়ন বিভাজন হওয়ার পূর্বে টানা ২০বছর চরবাদাম ইউনিয়নে মেম্বারের দায়িত্বপালন করেন তিনি।

ইসি, সচিব সূত্রে জানাযায়, আগামী ১১ফেব্রুয়ারী প্রথম ধাপে সারা দেশে ২০ জেলার, ৬৩ উপজেলায় ৩২৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এরমধ্যে লক্ষ্মীপুরের রামগতি উপজেলার, চরপোড়াগাছা, চরবাদাম, চররমিজ, চরগাজি ইউনিয়ন ও কমলনগর উপজেলার চর ফলকন, চর জাঙ্গালিয়া, তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনের খবর পেয়ে ইউনিয়নের পাড়া-মহল্লা, চায়ের দোকানসহ বিভিন্ন অলিতে গলিতে সাধারণ ভোটারদের মাঝে ভোটের আমেজ চোখে পড়ার মত। ভোটারেরা পছন্দের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চরপোড়াগাছা ইউনিয়ন চেয়ারম্যান মোঃ নুরুল আমিন হাওলাদারের বাড়ীতে ভীড় জমান অনেকেই।

ইউনিয়নবাসী জানান, মাটি ও মানুষের নেতা, টানা ৩০ বছর জনপ্রতিনিধিত্বকারী, মানবীক চেয়ারম্যান, বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী, ইউনিয়ন বাসীর সুখে দুঃখে যিনি পাশে থাকেন এবং জনগণের প্রিয় ব্যক্তি চেয়ারম্যান মোঃ নুরুল আমিন হাওলাদার করোনা চলাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে সরকারী বরাদ্ধের পাশাপশি নিজ অর্থায়নে বহুবার খাদ্য সামগ্রী ও মাক্স বিতরণ করেন। সরকারী সকল সুযোগ সুবিধা গরীব দুঃখীদের মাঝে সুষ্ঠ ভাবে বন্টন করেছেন। ঐতিহ্যবাহী পরিবারের সন্তান, নিজের ও পরিবারের সুনাম অক্ষুন্ন রেখে এলাকাবাসীর সুখে দুঃখে পাশে থেকে সেবা করার লক্ষ্যে চরপোড়াগাছা ইউনিয়নের বাসিন্দা মরহুম তবারক আলীর সুযোগ্য পুত্র মোঃ নুরুল আমিন হাওলাদারকে আবারও চেয়ারম্যান নির্বাচিত করতে ইউনিয়নবাসীর প্রতি জোর দাবী জানান তারা।

২০১০ সালে রামগতি উপজেলার বৃহত্তর চরবাদাম ইউনিয়ন বিভাজন হয়ে চরপোড়াগাছা ইউনিয়ন প্রতিষ্ঠার পর ২০১১ সালে মোঃ নুরুল আমিন হাওলাদার জাহাজ মার্কা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়। এরপর আ’লীগ দলীয় প্রতীক নৌকা পেয়ে একই ইউপিতে ২য় বারেও চেয়ারম্যান নির্বাচিত হন। এর আগে তিনি চরবাদাম ইউনিয়নে টানা ২০ বছর ইউপি সদস্য ছিলেন। বর্তমানে তিনি চরপোড়াগাছা ইউনিয়নের চেয়ারম্যান ও রামগতি উপজেলা আ’লীগের সদস্য পদে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তার ছেলে মোঃ রুবেল হাওলাদার চরপোড়াগাছা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

এ বিষয়ে মোঃ নুরুল আমিন হাওলাদারের সঙ্গে কথা বলে জানা যায় তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবারও আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীকের একজন মনোনয়ন প্রত্যাশী। তিনি বলেন, দল আমাকে মনোনীত করলে বিগত নির্বাচনের মত আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকার বিজয়ি নিশ্চিত করতে পারব ইনশাআল্লাহ।


এই বিভাগের আরো খবর