শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১১:২৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

গুলশানে নাগরিক তথ্য সংগ্রহ বুথ উদ্বোধন

চলমান বাংলা ডেক্স / ৪২৩ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১

গুলশানে নাগরিক তথ্য সংগ্রহ বুথ উদ্বোধন

রাজধানীর গুলশানে বসবাসকারী সবার তথ্য সিটিজেন ইনফরমেশন ম্যানেজমেন্ট সিস্টেমে (সিআইএমএস) অন্তর্ভুক্ত করার লক্ষ্যে বুধবার (১০ ফেব্রুয়ারি) সকালে গুলশান সোসাইটি লেকপার্কে বুথ উদ্বোধন করা হয়েছে। আগামী ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত গুলশান এ বুথ চালু থাকবে।

গুলশান সোসাইটি এবং ঢাকা মেট্টোপলিটন পুলিশের গুলশান জোনের যৌথ উদ্যোগে নাগরিক তথ্য সংগ্রহের জন্য এ বুথ উদ্বোধন করা হয়।
গুলশানে নাগরিক তথ্য সংগ্রহ বুথ উদ্বোধন
গুলশানে নাগরিক তথ্য সংগ্রহ বুথ উদ্বোধন

গুলশান সোসাইটির সেক্রেটারী জেনারেল ব্যারিস্টার শুক্লা সারওয়াত সিরাজ,গুলশান জোনের উপপুলিশ কমিশনার সুদীপ কুমার চক্রবর্তী,সহকারী কমিশনার রফিকুল ইসলাম,গুলশান থানার ভারপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আবুল হাসান, গুলশান সোসাইটির যুগ্ম কোষাধ্যক্ষ মজিবুর রহমান মৃধা এসময় উপস্থিত ছিলেন।

সমগ্র ঢাকা জুড়ে গত ১ ফেব্রুয়ারি থেকে পালিত হচ্ছে ‘নাগরিক তথ্য সংগ্রহ পক্ষ’। যা চলবে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত। এরই অংশ হিসেবে গুলশান সোসাইটি এবং ঢাকা মেট্টোপলিটন পুলিশের গুলশান জোন এই উদ্যোগ গ্রহণ করেছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ বলছে, অপরাধ প্রতিরোধ ও প্রতিকার এবং জননিরাপত্তা বিধানের লক্ষ্যে ঢাকা মেট্রোপলিটন এলাকার বাড়ি,স্থাপনা,প্রতিষ্ঠানের মালিক এবং ভাড়াটিয়াসহ রাজধানীতে বসবাসরত নাগরিকদের সম্পর্কে সংগৃহীত তথ্য সংরক্ষণ করা হবে। এই তথ্যের বৈজ্ঞানিক ব্যবহার নিশ্চিত করতে সিআইএমএস সফটওয়্যারের মাধ্যমে তথ্য সংরক্ষণ প্রক্রিয়া ইতোমধ্যে চলমান রয়েছে। বিট পুলিশিংয়ের মাধ্যমে ৩০৬টি বিটে বিভক্ত করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সকল থানার বাড়ির মালিক ও ভাড়াটিয়াদের তথ্যাদি সফটওয়্যারে এন্ট্রির কার্যক্রম পরিচালিত হচ্ছে।


এই বিভাগের আরো খবর