শিরোনাম:
লক্ষ্মীপুর আইনজীবী সমিতির সভাপতি শাহাদাত, সম্পাদক সবুজ খোলার সিদ্ধান্ত শিগগিরই: গণশিক্ষা প্রতিমন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে চায় সরকার: ভিপি নুর পটুয়াখালীতে সাংবাদিক মুজাক্কির হত্যা ও হারুন খাঁনের উপরে সন্ত্রাসী হামলায় প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন রায়পুরে মেয়র প্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাট জনপ্রিয়তার শীর্ষে  কমলনগরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত কাল সব শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ দিবস পালন যেভাবে চন্দ্রগঞ্জে লোহার গেইটের চাপায় প্রাণ গেল শিশু শ্রমিক সাইমুনের বশিকপুর ইউনিয়নে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কাউন্সেলিং অধিবেশন অনুষ্ঠিত জন্ম নিবন্ধনের নতুন শর্ত : সন্তানদের স্কুলে ভর্তি করতে ভোগান্তিতে অভিভাবকরা
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:২৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

আগামী ১৮ মার্চ থেকে অমর একুশে বইমেলা

জহির উদ্দিন মাহমুদ / ৫০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১

আগামী ১৮ মার্চ থেকে অমর একুশে বইমেলা

আগামী ১৮ মার্চ থেকে শুরু হচ্ছে অমর একুশে বইমেলা। যদিও করোনার কারণে ২০২১ সালে অমর একুশে গ্রন্থমেলা ভার্চ্যুয়াল বা অনলাইনে করার দাবি উঠেছিল। শেষ পর্যন্ত ঠিক হয়েছে, ১৮ মার্চ শুরু হচ্ছে মেলা।

এর আগে বাংলা একাডেমির মহাপরিচালক হাবীবুল্লাহ সিরাজী জানিয়েছিলেন করোনা পরিস্থিতি বিবেচনা করে ১ ফেব্রুয়ারি বইমেলা শুরু হবে না। তিনি বলেন, আজ প্রধানমন্ত্রীর দপ্তর থেকে অনুমতি মিলেছে। আমরা ১৮ মার্চ থেকে বইমেলা করব। কত দিন চলবে এবারের মেলা, এমন প্রশ্নের জবাবে তিনি বাংলা একাডেমির মহাপরিচালক বলেন, এখনো ঠিক হয়নি। আমাদের ইচ্ছা আছে ১৪ এপ্রিল পয়লা বৈশাখ পর্যন্ত বইমেলার আয়োজন করা। হবে এর মধ্যে যদি কোনো আপত্তি উঠে, তবে রমজান মাস শুরুর আগের দিন মেলার সমাপনী আয়োজন করব। প্রকাশকদের সঙ্গে আলোচনা করে কত দিন মেলা চলবে, সেটি ঠিক করা হবে।


এই বিভাগের আরো খবর