সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৫৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

রামগঞ্জে ২নং ওয়ার্ডে দুই কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ

রামগঞ্জ প্রতিনিধি / ২৯৮ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১

আগামী ৩০ জানুয়ারি লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌরসভায় অনুষ্ঠব্য নির্বাচনে ২নং ওয়ার্ডে ডালিম ও উটপাখি প্রতিক প্রার্থীদের পক্ষে বুধবার বেপরোয়া শোডাউন করার খবর পাওয়া গেছে। ২৭ জানুয়ারী বিকেলে কাউন্সিলর পদে ডালিম মার্কার মোঃ খালেদ পাটোয়ারি (বাদশা) এবং উটপাখি প্রতিকের কামাল হোসেনের পক্ষে নির্বাচনী আচারণ বিধি লঙ্ঘন করে মটর সাইকেল ও পিক আপ ব্যবহার করার অভিযোগ করেছেন একই ওয়ার্ডের ব্লাকবোর্ড মার্কার প্রতিদন্ধী প্রার্থী আবু সুফিয়ান ভুঁইয়া।
জানা যায়, বাঁশঘর, মধুপুর ও কমরদিয়া এলাকার অংশ নিয়ে ২নং ওয়ার্ডে ডালিম প্রতিকের কাউন্সিল প্রার্থী মোঃ খালেদ পাটোয়ারি (বাদশা) বুধবার বিকেল প্রায় দুই ঘন্টাব্যাপী পঞ্চাশটির মত মোটর সাইকেল নিয়ে বাঁশঘর প্রাইমারি স্কুল থেকে শুরু করে উত্তর বাঁশঘর, পূর্ব বাঁশঘর, কমরদিয়া, মধুপুর হয়ে আবার বাঁশঘর প্রাইমারি স্কুলের সামনে এসে শেষ করে। একই সময়ে উটপাখি মার্কার প্রার্থী কামাল হোসেন পিকআপ করে বৃহৎ আকারের সাউন্ড বক্সের মাধ্যমে শব্দ দুষন করে ২নং ওয়ার্ডস্হ পুরো এলাকাজুরে বেপরোয়া শোডাউন করে।
স্হানীয় একাধিক এলাকাবাসী জানান, এভাবে মোটর সাইকেল, পিকআপ গাড়ী ও বিকট আওয়াজের সাউন্ড বক্স এবং মাইকিংয়ের মাধ্যমে শোডাউনের কারনে এলাকায় এক ধরনে আতংক বিরাজ করছে।
একই ওয়ার্ডের ব্লাকবোর্ড মার্কার কাউন্সিল প্রার্থী আবু সুফিয়ান ভুঁইয়া বলেন, আমার প্রতিদ্বন্দী ডালিম মার্কার প্রার্থী মোঃ খালেদ পাটোয়ারি (বাদশা) মটর সাইকেল দিয়ে ও উটপাখি মার্কার প্রার্থী কামাল হোসেন পিকআপ যোগে বিকট আওয়াজের সাউন্ড সিস্টেম করে শোডাউন করায় এলাকার ভোটারদের মধ্যে ক্ষোভ বিড়াজ করছে।

মটর সাইকেলে শেডাউন করে আচারণ বিধি লঙ্ঘনের বিষয়ে জানতে চাইলে ডালিম মার্কার প্রার্থী মোঃ খালেদ পাটোয়ারি (বাদশা) বলেন, অন্যান্য প্রার্থীরা যেভাবে প্রচার-প্রচারণা করেছে আমিও সেভাবে প্রচার করেছি। অন্যদিকে উটপাখি মার্কার প্রার্থী কামাল হোসেন পিকআপ করে বিকট আওয়াজ করে আচারণ বিধি লঙ্ঘনের বিষয়ে বক্তব্যে বলেন ভুল হয়ে গেছে।

জানা গেছে, এ নির্বাচনে অতীতের তুলনায় এবার প্রার্থীর সংখ্যা বেশী। মেয়র পদে ৪ জন প্রার্থীর মধ্যে নৌকার প্রচারণা গণসংযোগ ব্যতিত অন্য কাহারো গণসংযোগ দেখা যাচ্ছে না। কাউন্সিলর ও সংরক্ষিত পদে মোট ৬৫ জন প্রার্থী মাঠে ময়দানে গণসংযোগ ব্যস্ত। তবে প্রতিটি ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর ও সংরক্ষিত পদে একজন প্রার্থী থাকলেও আওয়ামীলীগের সমর্থিত প্রার্থীর সংখ্যা বেশী।


এই বিভাগের আরো খবর