শিরোনাম:
লক্ষ্মীপুর আইনজীবী সমিতির সভাপতি শাহাদাত, সম্পাদক সবুজ খোলার সিদ্ধান্ত শিগগিরই: গণশিক্ষা প্রতিমন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে চায় সরকার: ভিপি নুর পটুয়াখালীতে সাংবাদিক মুজাক্কির হত্যা ও হারুন খাঁনের উপরে সন্ত্রাসী হামলায় প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন রায়পুরে মেয়র প্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাট জনপ্রিয়তার শীর্ষে  কমলনগরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত কাল সব শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ দিবস পালন যেভাবে চন্দ্রগঞ্জে লোহার গেইটের চাপায় প্রাণ গেল শিশু শ্রমিক সাইমুনের বশিকপুর ইউনিয়নে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কাউন্সেলিং অধিবেশন অনুষ্ঠিত জন্ম নিবন্ধনের নতুন শর্ত : সন্তানদের স্কুলে ভর্তি করতে ভোগান্তিতে অভিভাবকরা
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৪৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

সাংসদের জন্মদিন ঘিরে ব্রাহ্মণবাড়িয়া জেলাজুড়ে অনুষ্ঠান

বাহ্মণবাড়িয়া প্রনিধিনি / ৮২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১

সাংসদের জন্মদিন ঘিরে ব্রাহ্মণবাড়িয়া জেলাজুড়ে অনুষ্ঠান

ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর জন্মদিন উপলক্ষে গতকাল বুধবার জেলাজুড়ে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়। বৃষ্টি উপেক্ষা এসব অনুষ্ঠানে যোগ দেন অনেকে।

গতকাল সন্ধ্যা সাতটার দিকে গণমঞ্চ নামের স্থানীয় একটি পত্রিকা জেলার পার্ক ভিউ কমিউনিটি সেন্টারে সাংসদের জন্মদিন উদ্‌যাপনে অনুষ্ঠানের আয়োজন করে। সেখানে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সৈয়দ নজরুল ইসলামের অনুরোধে মঞ্চে একাধিক গান করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. রইছ উদ্দিন।

এ ছাড়া জেলার স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে সাংসদের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে সদর উপজেলা যুবলীগ। সন্ধ্যার পর থেকে রাত নয়টা পর্যন্ত সেখানে অনুষ্ঠান চলে। এর আগে ওই মঞ্চে সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারসহ অন্যরা সাংসদের জন্মদিনের কেক কাটেন।

জানা গেছে, গতকাল সাংসদ মোকতাদির চৌধুরীর ৬৯তম জন্মদিন ছিল। জন্মদিন ঘিরে দিনভর ছিল বর্ণাঢ্য সব আয়োজন—কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। পাশাপাশি সাংসদের জন্মদিন উপলক্ষে শিক্ষা উপকরণ, শীতবস্ত্র ও মাস্ক বিতরণ, রক্তের গ্রুপ নির্ণয়ের আয়োজনও ছিল। সব মিলিয়ে জেলা সদরে অন্তত অর্ধশত অনুষ্ঠানের আয়োজন করা হয়। শত শত মানুষ সাংসদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। সকাল ছয়টা থেকে অনেকেই সাংসদের বাড়ি চিনাইর গ্রামে ফুল নিয়ে হাজির হন।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন বলেন, কয়েক বছর ধরেই দলীয় নেতা-কর্মীরা সাংসদ মোকতাদির চৌধুরীর জন্মদিন উদ্‌যাপন করে আসছেন। তবে এ বছর জন্মদিন উদ্‌যাপনের ‘হিড়িক’ পড়ে যায়। পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সম্ভাব্য মেয়র, কাউন্সিলর, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্য প্রার্থীরা এবার এসব আয়োজন করেন।


এই বিভাগের আরো খবর