শিরোনাম:
পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন গাছের পাতা বিক্রি করে বছরে আয় ১২ লাখ টাকা
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:০৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

প্রযোজনায় অপু বিশ্বাস, জয়ের নামে প্রযোজনা সংস্থা

রাহিমা আক্তার মুন্নি / ৫৩৭ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

 

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস এবার প্রযোজক হিসেবে নাম লেখাতে যাচ্ছেন। সেই লক্ষ্যে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সদস্যপদের জন্য আবেদন করেছিলেন তিনি।

গতকাল ২৯ ডিসেম্বর এই অভিনেত্রী বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সদস্যপদ লাভ করেছেন। বুধবার সকালে এনটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু। জানা গেছে, অপু বিশ্বাসের প্রযোজনা প্রতিষ্ঠানের নাম রেখেছেন ছেলে আব্রাম খান জয় ও তাঁর নামে; ‘অপু-জয় প্রোডাকশন হাউস’।

এদিকে, প্রযোজনায় নাম লেখা ও পরিকল্পনা জানতে অপু বিশ্বাসের সঙ্গে একাধিক মাধ্যমে যোগাযোগ করা হলেও তাঁর তাৎক্ষণিক মন্তব্য পাওয়া যায়নি।

তবে ২২ ডিসেম্বর এনটিভি অনলাইনকে নিজের কাজ প্রসঙ্গে অপু বলেছিলেন, ‘কাজ করা হচ্ছে না। আর ওই রকমভাবে ভালো কোনো কাজ আসছে না। আসছে কাজের অফার, ভালো কিছু আসছে না। ভালো কিছুর অপেক্ষায় আছি। হলে পরে করব।’

বগুড়ায় জন্ম নেওয়া অপু বিশ্বাস ২০০৪ সালে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমায় পা রাখেন। এরপর ২০০৫ সালে এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ সিনেমাতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। এরপর এই চিত্রনায়কের সঙ্গে রেকর্ডসংখ্যক ৭২টি বেশি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন। অপু বিশ্বাস সম্প্রতি ‘প্রিয় কমলা’র শুটিং শেষ করেছেন, যদিও সিনেমাটি সেন্সরে আটকে আছে। আর ‘ছায়াবৃক্ষ’ শিরোনামে একটি সিনেমার কাজ ৬০ ভাগ শেষ করেছেন।


এই বিভাগের আরো খবর