শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:৩৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

তিতাসে নদীর ধারে মহিলাদের জন্য আব্রু ঘর নির্মাণ করল ফ্রেন্ডস ক্লাব

কুমিল্লা প্রতিনিধি / ৭৩ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

তিতাসে নদীর ধারে মহিলাদের জন্য আব্রু ঘর নির্মাণ করল ফ্রেন্ডস ক্লাব

কথায় বলে, মানুষ তার স্বপ্নের সমান বড়। কিছু মানুষের স্বপ্ন আকাশ ছোঁয়া। কিছু মানুষ সব সময় স্বপ্ন দেখেন অন্যের কল্যাণে। ফ্রেন্ডস ক্লাবের   তিতাস উপজেলা শাখার  তিতাস উপজেলা শাখার সহ সাংগঠনিক সম্পাদক মোঃ সবুজ আহমেদ সেই স্বপ্নচারীদের একজন।  অসুস্থতার মাঝেও থেমে নেই সবুজ। করে যাচ্ছেন নানা সমাজসেবামূলক কাজ।

তারই ধারাবাহিকতার অংশ হিসেবে গত  ২১ অক্টোবরভিটিকান্দি ইউনিয়নের চাঁনপুর নদীর ঘাটে মা বোনদের সম্মান রক্ষার্থে আব্রু হিসেবে টিন দিয়ে ঘর নির্মাণ করে দেন। গোসল শেষে কাপড় পাল্টানোর জন্যই এই ব্যবস্থা।  এতো দিন আব্রু ছাড়া খোলামেলাভাবে মহিলারা কাপড় পাল্টাতো, যা ক্লাবের সদস্যদের খারাপ লাগতো। তাই ফ্রেন্ডস ক্লাবের  ভিটিকান্দি ইউনিয়ন শাখার উদ্যোগে এই মানবিক উদ্যোগ গ্রহণ করা হয়। এই কার্যক্রমে যারা অংশ গ্রহণ ও সহযোগিতা করেন তারা হলেন,  ভিটিকান্দি ইউনিয়ন শাখার সভাপতি মাহবুব, দপ্তর সম্পাদক সুমন, মোঃ পারভেজ, মোঃ শাহ আলম, মোঃ আরিফ, মোঃ রাতুল, মোঃ ইয়াছিন সহ আরও বেশ কয়েকজন।

সার্বিক তত্ত্বাবধানে ছিলন সবুজ আহমেদ। দিকনির্দেশনায় তিতাস উপজেলা শাখার সভাপতি মোঃ সবুজ মিয়া। এই বিষয়ে ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি বিশিষ্ট সাংবাদিক হালিম সৈকত বলেন, ফ্রেন্ডস ক্লাব সব সময় যা কিছু ভালো তার সাথেই আছে।  প্রতিষ্ঠা লগ্ন থেকেই ফ্রেন্ডস ক্লাব মানবিক কাজে অগ্রণী ভূমিকা পালন করে আসছে,  ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে। ভিটিকান্দি ইউনিয়ন শাখাকে ধন্যবাদ সুন্দর একটি ব্যবস্থা করার জন্য।


এই বিভাগের আরো খবর