বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:৩১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

ইউপি সদস্যের বিরুদ্ধে থানায় চুরির মামলা

কমলনগর প্রতিনিধি / ৪৪০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

ইউপি সদস্যের বিরুদ্ধে থানায় চুরির মামলা

লক্ষ্মীপুর কমলনগরে ইউপি সদস্য মোঃ খোকন পাটওয়ারী সহ দু’জনের বিরুদ্ধে ডিস লাইনের ক্যাবল ও মেশিন চুরির অভিযোগ মামলা দায়ের করা হয়েছে।

রবিবার (১৮ অক্টোবর) রাতে মোঃ নুরুল হুদা রুবেল বাদী হয়ে বিবাদীদের বিরুদ্ধে এ অভিযোগ মামলা দায়ের করেন।

মামলার বিবাদীরা হলেন, কমলনগর উপজেলার চরকাদিরা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চরবসু গ্রামের বর্তমান ইউপি সদস্য মোঃ খোকন পাটওয়ারী ও একই গ্রামের হোসেন মিয়ার ছেলে মোঃ সিরাজসহ অজ্ঞাতনামা ৭-৮জন।

বাদী জানান, তিনি সারিকা ক্যাবলস্ টিভি নেটওয়ার্ক নামীয় ডিস লাইন ব্যবসায়ী।  তিনি চরকাদিরা ইউনিয়নে চরবসু বাজারে ঘটনার আগেরদিন শনিবার (১৭ অক্টোবর) ডিস লাইনের ক্যাবল ও মেশিন স্থাপন করতে গেলে বিবাদীরা তার কাছে চাঁদা দাবী করে এবং তার বাবাকে মুঠো ফোনে জানায় টাকা না দিলে এ বাজারে ব্যবসা করতে দিবেনা তারা। তিনি জানান, বিবাদীরা টাকা না পেয়ে ওই দিন রাতেই প্রায় ৯ কি: মি: এলাকা জুড়ে ডিসের তার ও ৪টি মেশিন চুরি করে নিয়ে প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্ষতি করে। তিনি ন্যায় বিচার পাওয়ার দাবী জানান।

নাম প্রকাশ না করার শর্তে চরবসু বাজার পাকা সড়কের পাশের বাড়ীর এক গৃহবধু জানান, মধ্য রাতে বিদ্যুৎ সংযোগ বন্ধ করে কারেন্টের পিলার থেকে ডিসের তার খোলার সময় তিনি টের পেয়ে প্রতিবাদ করলে সেখানে অবস্থানরত মাকসুদ নামীয় এক ব্যক্তি বিষয়টি কাউকে না বলতে তাকে সতর্ক করে দেয় বলে জানান।

স্থানীয়রা  জানান, ডিস সংযোগ পেয়ে আমরা টিভিতে সরকারের উন্নয়ন কার্যক্রম ও বিভিন্ন অনুষ্ঠান দেখে অনেকটা আনন্দ উপভোগ করেছি কিন্তু পরেরদিন সকালে ক্যাবল চুরির কথা শুনে নিজেরাই হতাশ হয়ে পড়েন বলে জানান তারা।

স্থানীয় ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আরমান জানান,  মোঃ খোকন ও সিরাজের টাকা দাবী ও ক্যাবল খুলে নেওয়ার হুমকির কথা ডিস ব্যবসায়ী মোঃ নুরুল হুদা রুবেল আমাকে জানায়।  বাজার ব্যবসায়ী ও জনগণের স্বার্থের কথা বিবেচনা করে আমি তাদেরকে নিষেধ করলে তারা আমার সাথে বাকবিতন্ডে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে তারা ক্যবল খুলে নেওয়ার হুমকিও দেয়। পরে আইনত ব্যবস্থা নিতে ওই ব্যবসায়ীকে পরামর্শ দেন তিনি।

কমলনগর থানার এস আই হান্নান অভিযোগের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার বিষয় তদন্ত করা হয়েছে। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এই বিভাগের আরো খবর